shono
Advertisement
Soham Chakraborty

'রাগের মাথায় ভুল করে ফেলেছি', ক্ষমা চাইলেন সোহম

'জনপ্রতিনিধি হিসেবে উচিত হয়নি', সম্বিত ফিরল তারকা বিধায়কের।
Published By: Sandipta BhanjaPosted: 03:32 PM Jun 08, 2024Updated: 03:38 PM Jun 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁয় শুটিং করতে গিয়ে মালিকের সঙ্গে হাতাহাতি সোহম চক্রবর্তীর (Soham Chakraborty)। এমনকী তুমুল বাকবিতণ্ডার মাঝে তৃণমূলের তারকা বিধায়কের বিরুদ্ধে ওই রেস্তরাঁর কর্মীদের কিল, চড়, ঘুষি মারার অভিযোগও উঠেছে। যা নিয়ে সরগরম গোটা সোশাল মিডিয়া। একজন জনপ্রতিনিধির এহেন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটবাসিন্দাদের সিংহভাগ। সেই ঘটনার চব্বিশ ঘণ্টা পেরনোর আগেই এবার ক্ষমা চাইলেন সোহম চক্রবর্তী।

Advertisement

শুক্রবার রাতে নিউটাউনের একটি রেস্তরাঁয় শুটিং করতে গিয়ে বচসায় জড়িয়ে পড়েন সোহম চক্রবর্তী। খোদ রেস্তরাঁয় মালিকের সঙ্গে তীব্র হাতাহাতি শুরু হয় অভিনেতার। সোহম নিজে তা স্বীকারও করেছেন। এরপরই শুটিং ছেড়ে বেরিয়ে যান তারকা বিধায়ক। তবে শনিবার দুপুরেই সংশ্লিষ্ট ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিলেন অভিনেতা। সোহমের মন্তব্য, "আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালিগালাজ করছিল বলেই আমার মাথাটা গরম হয়ে গিয়েছিল। শুধু তাই নয়, আমাকে আর আমার দেহরক্ষীকেও যথেচ্ছা কটুক্তি করা হয়। তবে হ্যাঁ, একজন জনপ্রতিনিধি হিসেবে আমার এই কাজ করাটা ঠিক হয়নি। রাগের বশে ভুল করে ফেলেছি।" সোহমের দাবি, যে ভিডিও ফুটেজ প্রকাশ্যে এসেছে, আসল ঘটনার সূত্রপাত তারও ৪৫ মিনিট আগে। সেসব ফুটেজ কেন বের করা হচ্ছে না? প্রশ্ন অভিনেতার। তবে এই বিষয়টি তিনি প্রশাসনের হাতেই ছেড়ে দিতে চাইছেন, বলে জানালেন। 

শুক্রবার নিউটাউনের (New Town) সাপুরজি আবাসন লাগোয়া একটি রেস্তরাঁর ভাড়া নিয়ে তার দোতলায় এক সিনেমার শুটিং (Shooting)চলছিল সোহমের। সন্ধে নাগাদ রেস্তরাঁ মালিক এসে দেখেন, সামনে একটি সাদা রঙের গাড়ি রাখা। তা নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেন। গাড়িটি ছিল সোহমের। নিরাপত্তারক্ষীরা তা জানানোর পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন রেস্তরাঁ মালিক। সেসময় রেস্তরাঁর দোতলায় শুটিংয়ে ব্যস্ত ছিলেন সোহম (Soham Chakraborty)। বাইরে চিৎকার শুনে তিনি বাইরে বেরিয়ে আসেন। রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটির সময় সোহম নাকি সোজা মারধর শুরু করেন! এনিয়ে অশান্তি গড়ায় বহু দূর। খবর পেয়ে ছুটে যায় পুলিশ।

[আরও পড়ুন: সুহানা-অনন্যাদের পার্টি থেকে বেরতে গিয়ে বেসামাল সইফপুত্র, ‘মদ্যপ’ ইব্রাহিম আরেকটু হলেই…!]

সোহম জানিয়েছেন, রেস্তরাঁর মালিক আমার নিরাপত্তারক্ষীদের উপর চড়াও হয়েছিলেন আগে। সেই বিবাদ থামাতে গেলে তিনি আমাকে এবং আমাদের দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিয়ে কটূক্তি করেন। গালিগালাজও করেন। পুলিশকে ডেকে রেস্তরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য বলা হয়েছে।" তবে পালটা রেস্তরাঁর মালিকের অভিযোগ, "বেআইনি পার্কিং নিয়ে সমস্যা শুরু হয়। সোহম রেস্তরাঁ বন্ধ করে দেওয়ার হুমকি দেন। বচসার সময় সোহম রেস্তরাঁর কর্মচারীদের মারধর করেছেন।" শুটিংয়ের মাঝে এহেন অশান্তির খবরে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর কমিশনারেটের (Bidhannagar City Police)টেকনো সিটি থানার পুলিশ। তাঁরা অভিযুক্ত মালিককে আটক করেছে। এসবের পর সোহম শুটিং বাতিল করে সেখান থেকে বেরিয়ে যান। তবে চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ক্ষমা চাইলেন তৃণমূলের তারকা বিধায়ক।

[আরও পড়ুন: চড় কাণ্ডে ‘মলম’! সংসদে প্রথম সাক্ষাতেই কঙ্গনাকে বুকে টেনে নিলেন চিরাগ পাসওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রেস্তরাঁয় শুটিং করতে গিয়ে মালিকের সঙ্গে হাতাহাতি সোহম চক্রবর্তীর
  • একজন জনপ্রতিনিধির এহেন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটবাসিন্দাদের সিংহভাগ।
  • সেই ঘটনার চব্বিশ ঘণ্টা পেরনোর আগেই এবার ক্ষমা চাইলেন সোহম চক্রবর্তী।
Advertisement