shono
Advertisement

উঠোনের জমা জল ঝাড়ু দিচ্ছে যুবান! ছেলের কীর্তি দেখে হেসে লুটোপুটি রাজ-শুভশ্রী

ঝাড়ু হাতে যুবান! ভিডিও পোস্ট মা শুভশ্রীর।
Posted: 04:23 PM Sep 04, 2023Updated: 04:23 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যালেন্ডার বলছে, ৬ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়বার মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী। গত মাসেই ইন্দোনেশিয়া থেকে ছুটি কাটিয়ে এসেছেন। তারপর ‘আবার প্রলয়’-এর গ্র্যান্ড সাকসেস। সবমিলিয়ে দারুণ কাটছে রাজ-শুভশ্রীর সময়। এবার ছেলের মজার কাণ্ডকীর্তি শেয়ার করে হেসে গড়াগড়ি রাজ-শুভশ্রী (Raj Subhashree)।

Advertisement

টলিপাড়ার তারকাদম্পতি বর্তমানে হালিশহরের বাড়িতে গিয়েছেন। সঙ্গে রয়েছে যুবানও (Yuvaan)। ব্যস্ত শিডিউলের থেকে সময় পেলেই নিজের পৈতৃক বাড়ি থেকে ঘুরে আসেন রাজ-শুভশ্রী। এবারও গিয়েছেন সপরিবারে। আর সেখানেই খোলা উঠোন পেয়ে মনের সুখে ঘুরছে যুবান।

স্কুলেও ভর্তি হয়েছে সে এখন। অতঃপর ‘বাড়তি চাপ’! ছুটি পেয়েই মা-বাবার সঙ্গে হালিশহরের বাড়িতে গিয়ে চুটিয়ে মজা করছে। কীরকম? যুবানের সেই দুষ্টুমিষ্টি মজার ঝলকই শেয়ার করলেন মা শুভশ্রী। যেখানে দেখা গেল, ঝাড়ু হাতে বাড়ির উঠোনের জমা জল পরিষ্কার করছে সে। এদিকে আকাশের মুখ ভার! আর তাই ক্যামেরায় সেই মুহূর্তবন্দি করার পাশাপাশি বাবা রাজের সাবধানবাণী- “ঠান্ডা লেগে যাবে কিন্তু…।” আর সেই ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘জব মিমি মেট শাশ্বত’! বিমানে হঠাৎ দেখা দুই তারকার, তারপর?]

প্রসঙ্গত, দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই শুভশ্রীর ফেসবুক, ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছার বন্যা। তবে শুধু শুভেচ্ছা নয়, হবু মা কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, সব দিকেই নজর রয়েছে সবার। এবার যুবানের কাণ্ড দেখে মজেছেন রাজ-শুভশ্রী অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘কিতনে আদমি থে? ১০ সর্দার’, ‘শোলে’র সংলাপেই ডুরান্ড জয়ের উল্লাস ‘মোহনবাগানি’ সৃজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement