shono
Advertisement

ক্যানসার অতীত, কাজে ফিরছেন সোনালি বেন্দ্রে

ইনস্টাগ্রামে সুখবর জানিয়েছেন অভিনেত্রী। The post ক্যানসার অতীত, কাজে ফিরছেন সোনালি বেন্দ্রে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:20 PM Feb 04, 2019Updated: 03:21 PM Feb 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসকয়েক আগে সোনালি বেন্দ্রে সোশ্যাল সাইটে জানিয়েছিলেন ক্যানসারে আক্রান্ত তিনি। এবার সেই সোশ্যাল সাইটেই জানালেন ক্যানসার এখন তাঁর কাছে অতীত। কর্কট রোগকে জয় করে কাজে ফিরছেন তিনি। এই নিয়ে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন একটি হৃদয়বিদারক বার্তা।

Advertisement

রবিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন তিনি। ছবিতে দেখা গিয়েছে সোনালি সিঁড়িতে বসে রয়েছেন। আর সিঁড়ির প্রতিটি ধাপে অনুপ্রেরণামূলক লাইন লেখা। ছবির ক্যাপশনে সোনালি লিখেছেন, দীর্ঘদিন বিশ্রামের পর তিনি কাজে ফিরলেন। এই অনুভূতি অন্যরকম। তবে কাজে ফিরে আসতে পেরে তিনি আনন্দিত। এই ছবির পাশাপাশি একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে তাঁকে গাড়ি থেকে বেরিয়ে ওবিভ্যানে ঢুকতে দেখা গিয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়ে বিভিন্ন চরিত্র ফুটিয়ে তুলছেন, তা তাঁর কাছে বিরাট পাওনা।

হলিউডে যাচ্ছেন রানা দাগ্গুবাতি? ]

গত বছরের জুলাই মাসে সোনালি বেন্দ্রে জানিয়েছিলেন তিনি ক্যানসারে আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছিলেন৷ সেই দুঃসংবাদে মনখারাপ হয়ে গিয়েছিল অনুরাগীদের৷ ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘‘সদ্যই আমার ক্যানসার ধরা পড়েছে৷ নানা পরীক্ষা-নিরীক্ষার পর এই রোগের কথা জানতে পারি৷ আশাও করতে পারিনি জীবনে এমন ধাক্কা আসবে৷ তবে কঠিন পরিস্থিতিতে যুদ্ধের জন্য তৈরি আছি৷’’ এরপরই চিকিৎসা করাতে তিনি নিউইয়র্কে রওনা হন। শারীরিক অসুস্থতায় নিজের দেশ ছেড়ে চলে গিয়েছিলেন ঠিকই, কিন্তু অনুরাগীদের সঙ্গে দূরত্ব তৈরি হয়নি কখনও৷ অসুস্থ অবস্থাতেও টুইটারে বারবার অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন৷ বারবার তাঁর চিকিৎসার অগ্রগতি, শারীরিক পরিস্থিতি নিয়ে টুইট করেছিলেন৷ চিকিৎসার শেষে তিনি যখন দেশে ফিরে আসেন, তখনও তা অনুরাগীদের জানান। লেখেন, “আমি মুম্বইয়ে নিজের বাড়ি থেকে বহু দূরে নিউইয়র্কে থেকেছি চিকিৎসার জন্য। অনেক লড়াইয়ের মুখোমুখি হয়েছি। অনেক কিছু শিখেছি। কিন্তু এসব কিছুর মধ্যেও মুম্বইকে ভুলতে পারিনি। এবার যখন চিকিৎসা থেকে বিরতি নিয়ে মুম্বই ফিরব জানতে পেরেছি, তখন কী যে আনন্দ হচ্ছে, ভাষায় বলে বোঝাতে পারব না। নিজের পরিবারের সদস্য, ভালবাসার বন্ধু-বান্ধবদের আবার দেখতে পাব। ভাবলেই মনটা অদ্ভুত রকম একটা খুশিতে ভরে উঠছে।”

ক্যাটরিনাকে মেসেজ দীপিকার, সম্পর্কের বরফ গলছে? ]

The post ক্যানসার অতীত, কাজে ফিরছেন সোনালি বেন্দ্রে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement