shono
Advertisement

পার্টিতে কী করেন সোনম, ফাঁস হল লুকিয়ে তোলা ভিডিওয়!

ক্লিক করে দেখুন না, পার্টিতে গেলে ঠিক কী কাণ্ডটা বাধিয়ে থাকেন নায়িকা! The post পার্টিতে কী করেন সোনম, ফাঁস হল লুকিয়ে তোলা ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:58 PM Dec 20, 2016Updated: 02:28 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন মোটামুটি সবাই নিঃসন্দিগ্ধ- আনন্দ আহুজার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সোনম কাপুর। অনেক দিন ধরেই চলছিল সোনমের এই প্রেমের ক্যারাভান। যদিও তা স্বীকার করতে চাইতেন না নায়িকা। তবে যখন বুঝতে পারলেন সম্পর্কটা নিয়ে আর কিছু লুকিয়ে রাখার নেই, তা স্থায়ী হতে চলেছে তাঁর জীবনে, তখন একটু একটু করে মুখ খুললেন তিনি। জানিয়ে দিলেন, কার সঙ্গে চলছে তাঁর প্রাণের খেলা!
ফলে ধীরে ধীরে সোনমের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো উপচে পড়তে লাগল তাঁর আর আনন্দের নানা মুহূর্তে। কখনও তা ছবি হয়ে, কখনও ভিডিও হয়ে। এবার সেই তালিকায় সংযোজিত হল আরও একটি ভিডিও। যা নায়িকাকে লুকিয়ে তুলেছেন তাঁর বয়ফ্রেন্ড আনন্দ আহুজা। হঠাৎ নায়িকাকে লুকিয়ে ভিডিও তোলার প্রয়োজন পড়ল কেন?
আসলে সোনম আর আনন্দ গিয়েছিলেন এক ঘনিষ্ঠ বন্ধুর পার্টিতে। সেখানে হাজির ছিলেন আইশা ছবিতে সোনমের সহ-অভিনেত্রী ইরা দুবে যিনি কি না আবার নায়িকার ঘনিষ্ঠ বন্ধুও! ফলে দুই বন্ধু মিলে ভালই হুল্লোড় করলেন পার্টিতে। সব কিছু ভুলে বেশ উন্মত্তের মতোই ধেই-ধেই করে নাচ জুড়লেন ইরা আর সোনম। আর, তাঁদের নাচের ফাঁকেই টুক করে সেটা ভিডিও করে ফেললেন আনন্দ।
অবশ্য, আনন্দ রীতিমতো বিশ্বস্ত এক প্রেমিক! সোনমকে না জানিয়ে সেই ভিডিও তিনি পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। বরং, সেটা তিনি সারপ্রাইজ হিসেবে পাঠিয়ে দেন সোনমকে। তার পর?
আর কী! সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন সোনম নিজেই। ক্লিক করে দেখুন না, পার্টিতে গেলে ঠিক কী কাণ্ডটা বাধিয়ে থাকেন নায়িকা!

Advertisement

The post পার্টিতে কী করেন সোনম, ফাঁস হল লুকিয়ে তোলা ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement