shono
Advertisement

এঁর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ছেন সোনম!

প্রেম আর বিয়ের মতো কথা শত চেষ্টা করলেও লুকিয়ে রাখা যায় কি? The post এঁর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ছেন সোনম! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:42 PM Dec 14, 2016Updated: 04:10 PM Dec 14, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই নিজের ব্যক্তিগত জীবন গোপন রাখতে পছন্দ করেন অভিনেত্রী সোনম কাপুর৷ বলি সুন্দরী কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন বা কার সঙ্গে প্রেম করছেন তা নিয়ে সচরাচর মিডিয়ার সামনে মুখ খোলেন না৷ কিন্তু এমন মুখচোরা সোনমেরই ব্যক্তিগত জীবনের তথ্য ফাঁস হয়ে গেল সম্প্রতি৷

Advertisement

ভক্তদের মন ভেঙে কয়েকদিনের মধ্যেই নাকি বিয়েটা সেরে ফেলছেন বলি সুন্দরী৷ আর এক সংবাদমাধ্যম এই খবর প্রকাশ করার পর থেকেই বলিউডে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে৷ কাকে বিয়ে করছেন সোনম? এখন সকলেরই এই একটাই প্রশ্ন!

শোনা যাচ্ছে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনিল-কন্যা৷ গুজব ছিল এই আনন্দের সঙ্গেই বেশ কিছুদিন ধরে চুটিয়ে প্রেম করছেন সোনম৷ আর এই প্রেমকেই বিয়ের পরিণতি দিতে আগ্রহী কাপল৷ যদিও অন্যান্য বারের মতো এবারও নিজের বিয়ের কথা নিয়ে মুখ খুলতে অস্বীকার করেছেন সোনম৷

শুধু তাই নয়, গত কয়েকদিন আগে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে চলে গিয়েছিলেন সোনম৷ সেই সময়ও তাঁর প্রেমকাহিনী বেশ চর্চায় এসেছিল৷ কিন্তু প্রেমিকের বিষয়ে প্রকাশ্যে তখনও টু শব্দ করেননি এই বলি সুন্দরী৷ বরাবর নিজের সম্পর্ক লোকচক্ষুর আড়ালেই রেখেছেন তিনি৷ কিন্তু সোনম কি জানেন না প্রেমের সম্পর্ক লুকিয়ে রাখা যায় না?

The post এঁর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়ছেন সোনম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement