shono
Advertisement

NEET-JEE পরীক্ষার্থীদের মুশকিল আসানে ত্রাতা সোনু, বড় ঘোষণা অভিনেতার

কী বার্তা দিলেন বলিউডের 'রবিনহুড'? The post NEET-JEE পরীক্ষার্থীদের মুশকিল আসানে ত্রাতা সোনু, বড় ঘোষণা অভিনেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:31 PM Aug 28, 2020Updated: 04:31 PM Aug 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ (Sonu Sood)। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর বন্দোবস্ত করেছেন। ভাইয়ের মতো জলপাইগুড়ির মহিলার পাশে দাঁড়িয়ে তাঁর বাড়ি ঠিক করে দিয়েছেন, আবার পেটের দায়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়িয়ে মার্শাল আর্ট দেখানো ‘আজি মা’কে স্কুল খুলে দিয়েছেন। এবারে NEET ও JEE পরীক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্যের বার্তা দিয়ে টুইট (Twitter) করলেন বলিউডের ‘রবিনহুড’।

Advertisement

[আরও পড়ুন: বড়পর্দায় ‘তেজস’ ওড়াতে আসছেন কঙ্গনা, প্রকাশ্যে অভিনেত্রীর ফাইটার পাইলট লুক]

এর আগে পরীক্ষার্থীদের হয়ে কেন্দ্র সরকারের কাছে দু’টি প্রবেশিকা পরীক্ষা স্থগিত রাখার আবেদন করেছিলেন সোনু। ২৫ আগস্ট টুইটে আবেদন জানিয়েছিলেন, বর্তমান করোনা (CoronaVirus) পরিস্থিতিতে ছাত্রছাত্রীদের সুরক্ষার কথা মাথায় রেখে NEET ও JEE পরীক্ষা পিছানো হোক। ছাত্র-ছাত্রীরাই আমাদের ভবিষ্যৎ। তাঁদের সুরক্ষা আমাদের সবার আগে বিবেচনা করা উচিত বলে জানিয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং শিক্ষামন্ত্রককে ট্যাগ করে টুইটটি করেছিলেন সোনু।

 

এবার পরীক্ষার্থীদের উদ্দেশে বার্তা দিয়ে লিখলেন,

“যদি NEET এবং JEE পিছানোর সিদ্ধান্ত না নেওয়া হয় তাহলে যে সমস্ত ছাত্রছাত্রীরা এই দুই প্রবেশিকা পরীক্ষায় অংশ নিচ্ছেন আমি তাঁদের পাশে আছি। কোথাও আটকে পড়লে আমাকে নিজেদের লোকেশন জানাবেন। আমি আপনাদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে সাহায্য করব। কাউকে যেন প্রতিকূলতার জন্য পরীক্ষার সুযোগ ছাড়তে না হয়।”

 

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগ, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের]

উল্লেখ্য, ১ থেকে ৬ সেপ্টেম্বর JEE’র মেইনসের পরীক্ষা হওয়ার কথা। ওই মাসের ১৩ তারিখ NEET পরীক্ষার দিন ধার্য হয়েছে। ইতিমধ্যে অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরু হয়েছে। কিন্তু করোনা (COVID-19) আবহে পরীক্ষা পিছানোর জন্য সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে ৬ রাজ্য। মহামারী আবহে পড়ুয়াদের সুরক্ষার জন্যই পরীক্ষা পিছিয়ে দেওয়ার আবেদন জানানো হয়েছে।

The post NEET-JEE পরীক্ষার্থীদের মুশকিল আসানে ত্রাতা সোনু, বড় ঘোষণা অভিনেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement