shono
Advertisement

‘দিলীপ ঘোষ মাথামোটা, অর্ধশিক্ষিত’, বিজেপি সাংসদকে বেনজির আক্রমণ সৌগত রায়ের

এদিনই সৌগত রায়কে 'মোষ' বলে কটাক্ষ করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি।
Posted: 05:12 PM Dec 01, 2020Updated: 05:12 PM Dec 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দিলীপ ঘোষকে (Dilip Ghosh) একহাত নিলেন সাংসদ সৌগত রায়। ‘বুড়ো ভামের দল’ মন্তব্যের পালটা দিয়ে রাজ্য বিজেপির সভাপতিকে মাথামোটা বলে কটাক্ষ করলেন তিনি। মুখ খুললেন শুভেন্দু ইস্যুতেও।

Advertisement

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) মন্ত্রি পদ ত্যাগের পর থেকেই তৃণমূল-বিজেপি নেতাদের লড়াই কয়েকগুণ বেড়ে গিয়েছে। লাগাতার একে অন্যকে আক্রমণ করেই চলেছেন। মঙ্গলবার সকালে শাসকদল ও নেতাদের বিঁধে মেদিনীপুরের সাংসদ বলেছিলেন, “তৃণমূল (TMC) অথর্বদের দলে পরিণত হয়েছে। যাঁরা নেতা ছিল তাঁরা হয় পালিয়ে গিয়েছেন, নয়তো চুপ করে গিয়েছেন। যাঁদের কোথাও যাওয়ার জায়গা নেই তাঁরাই ওই দলে পড়ে রয়েছেন।” সরাসরি আক্রমণ করেছিলেন সৌগত রায়কে। এদিনই তাঁর পালটা দিলেন তৃণমূল সাংসদ। তিনি বলেন, “দিলীপ ঘোষ গবেট আর মাথামোটা। উনি অর্ধশিক্ষিত, আইটিআই পাস। ওদের বুড়ো, বাচ্চা কেউ নেই। সব গবেট।”

[আরও পড়ুন: বিজেপি কর্মীদের উপর ব্যাপক বোমাবাজি-গুলির অভিযোগ, রণক্ষেত্র খেজুরি, কাঠগড়ায় শাসকদল]

এদিন শুভেন্দু অধিকারী প্রসঙ্গে প্রশ্ন করা হলে সৌগত রায় বলেন, “শুভেন্দু এখনও দলেই আছে। মধ্যস্থতার চেষ্টা এখনও ব্যর্থ হয়নি। আলোচনা এখনও চলছে। যদি ব্যর্থ হই, সেক্ষেত্রে নেত্রীকে জানিয়ে চেষ্টা ছেড়ে দেব। দলে যাঁরা আছেন, তাঁরা যাতে থাকেন, আমরা সবাই চেষ্টা করছি। আশা করি এই চেষ্টা সফল হবে।” এদিন শুভেন্দু অধিকারী সম্পর্কে জিজ্ঞেস করা হলে বিশেষ কোনও মন্তব্য করেননি চন্দ্রিমা ভট্টাচার্য। শুধুমাত্র জানিয়েছেন, শুভেন্দু এখনও খাতায়-কলমে শাসকদলের সদস্য।

[আরও পড়ুন: ‘স্বাধীনভাবে কাজ করতে পারছি না’, সুর চড়িয়ে তৃণমূল ছাড়ার ইঙ্গিত ‘কংগ্রেস’ বিধায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement