shono
Advertisement

Breaking News

Soumitrisha Kundu

বিয়ে করেই বদলে গেল সৌমিতৃষার জীবন! 'কালরাত্রি'তে রহস্য

প্রথমবার সিরিজে সৌমিতৃষা।
Published By: Sandipta BhanjaPosted: 01:18 PM Sep 13, 2024Updated: 02:05 PM Sep 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। কাজ করেছেন দেবের সঙ্গে 'প্রধান' ছবিতেও। সেই সৌমিতৃষাই এবার ডেবিউ করছেন ওয়েব সিরিজে। হইচই-এর আসন্ন মার্ডার মিস্ট্রি সিরিজ 'কালরাত্রি'তে (Kaalratri) দেখা যাবে তাঁকে।

Advertisement

কেন্দ্রীয় চরিত্র 'দেবী'র ভূমিকায় সৌমিতৃষা। অভিনেত্রীর স্বামীর চরিত্রে থাকছেন ইন্দ্রাশিস রায়। রহস্যে মোড়া সিরিজের গল্প। লিখেছেন অয়ন চক্রবর্তী। পরিচালকের আসনেও তিনিই। 'কালরাত্রি'র গল্পটা কেমন? দেবীর বিয়ের অনুষ্ঠানে আচমকাই তার বন্ধু মায়ার সঙ্গে দেখা হয়। আর সেখানেই হঠাৎ এক আশ্চর্য ভবিষ্যদ্বাণী করে সে। মায়া জানায় দেবীর স্বামীর মৃত্যু হবে। বিয়ের দিনই বান্ধবীর মুখে এমন কথা শুনে হতবাক হয় দেবী। সেই উৎসবমুখর অনুষ্ঠান, জীবনের বিশেষ দিন ঘিরে ক্রমশই অজানা এক ভয় আঁকড়ে ধরে কনে দেবীকে। ক্রমশ রহস‌্য ঘনায়। মায়ার কথা কি সত্যিই হবে? এই নিয়েই সিরিজের গল্প এগোবে। চরিত্রেদের ফার্স্ট লুকগুলিও প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ‘খেলা শুরু!’, ‘টেক্কা’র ঝলকে সিস্টেম-সমাজের ভিত নড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি ‘কমন ম্যান’ দেবের]

নিজের প্রথম ওয়েব প্রজেক্ট নিয়ে সৌমিতৃষা খুবই উচ্ছ্বসিত। জানিয়েছেন, প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন, তাই 'কালরাত্রি' তাঁর কাছে খুবই স্পেশাল। 'দেবী'র চরিত্রে অনেকগুলো স্তর রয়েছে, কাহিনিটাও খুবই মনোগ্রাহী। নারীকেন্দ্রিক এই সিরিজে সৌমিতৃষা ছাড়াও অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায়, রাজদীপ গুপ্ত, রূপাঞ্জনা মিত্র, সৈরিতি বন্দ্যোপাধ‌্যায়, অনুজয় চট্টোপাধ‌্যায় প্রমুখ। বর্তমানে 'কালরাত্রি'র শুটিং চলছে। খুব শিগগিরিই মুক্তি পাবে হইচই প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ‘আমিও হ্যারাসড হয়ে সোচ্চার হয়েছি, কাজেও ক্ষতি হয়েছে’, বিস্ফোরক অভিযোগ স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হইচই-এর আসন্ন মার্ডার মিস্ট্রি সিরিজ 'কালরাত্রি'তে দেখা যাবে তাঁকে।
  • কেন্দ্রীয় চরিত্র 'দেবী'র ভূমিকায় সৌমিতৃষা। রহস্যে মোড়া সিরিজের গল্প।
  • নিজের প্রথম ওয়েব প্রজেক্ট নিয়ে সৌমিতৃষা খুবই উচ্ছ্বসিত।
Advertisement