shono
Advertisement

আইবুড়ো ভাতের সাজে বিশেষ চমক দর্শনার, সৌরভের ব্যাচেলর্স পার্টির সঙ্গী কারা?

আগামী ১৫ ডিসেম্বরই গাঁটছড়া বাঁধছেন দুজনে।
Posted: 02:35 PM Dec 10, 2023Updated: 02:43 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেনারসির সঙ্গে স্নিকার্স পরে নববধূর সাজগোজের সংজ্ঞাই যেন বদলে দিয়েছেন সন্দীপ্তা।

Advertisement

আর এবার আইবুড়ো ভাতের ফ্যাশনে চমক দর্শনার। কোট-প্যান্টের সঙ্গে মাথায় শোলার মুকুট পরে একেবারে ভিন্ন স্টাইলে ভুরিভোজ সারলেন অভিনেত্রী।

ব্যাচেলর পার্টিতে চুটিয়ে আনন্দ করলেন সৌরভও। টোপর মাথায় কোমর দোলালেন অভিনেতা।

বাঙালি রীতি মেনে দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন তৃণা সাহা। প্রদীপ থেকে পাঁচপদ – আয়োজনে ত্রুটি নেই এতটুকু। পশ্চিমি পোশাকের সঙ্গে মাথায় শোলার মুকুট পরে যেন এক নিমেষে আইবুড়ো ভাতের ফ্যাশনের সংজ্ঞাই বদলে দিয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে সে ছবি শেয়ার করে তৃণা লেখেন, “একটা মিষ্টি বন্ধু এবং সুন্দরী হবু কনের জন্য এই আয়োজন।”

[আরও পড়ুন: ফের বড়পর্দায় সোহম-শ্রাবন্তীর রোম্যান্স! কার পরিচালনায় জুটি বাঁধছেন?]

ব্যাচেলর পার্টিতে চুটিয়ে আনন্দ করলেন হবু বর সৌরভ। টোপর মাথায় বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেতা। তাঁর বন্ধু নীল ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। লেখেন, “বিয়ের আগে শেষ নাচ! লাভ ইউ মন্টু সোনা।”

এদিকে, জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। আগামী ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসছে বিয়ের আসর। অধিবাস থেকে গায়ে হলুদ সবেতেই শাড়ি পরবেন দর্শনা। অধিবাসে পরবেন তসর বেনারসি। গায়ে হলুদে হলুদ রঙের বেনারসি। আর বিয়েতে পরবেন লাল টুকটুকে বেনারসি। বিয়ের বেনারসিতে রয়েছে চমক। গোটা শাড়িতে থাকবে রুপোর কাজ।

দর্শনার পছন্দেই তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। বউভাতে ফুসিয়া গোলাপি বেনারসিতেই সাজবেন দর্শনা। সৌরভ পরবেন তসরের ধুতি, জামদানি ও কাঁথার কাজের কুর্তা। বিয়ের মেনুতেও নাকি থাকবে চমক। তবে বাঙালি খাবারকেই অগ্রাধিকার দেবেন দর্শনা ও সৌরভ।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল ক্লাসিক ছবি হয়ে গিয়েছে’, রণবীরদের বিরাট সার্টিফিকেট আল্লু অর্জুনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement