shono
Advertisement

রথযাত্রার দিন আচমকা রাজভবনে সৌরভ গঙ্গোপাধ্যায়, কী কথা হল রাজ্যপালের সঙ্গে?

বিকেল পৌনে পাঁচটা নাগাদ রাজভবনে প্রবেশ করতে দেখা যায় প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্টকে।
Posted: 08:20 PM Jun 20, 2023Updated: 12:31 AM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রথযাত্রার দিন বিকেল হঠাৎই রাজভবনে হাজির প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি বলেই সূত্রের খবর।

Advertisement

মঙ্গলবার সকালে নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজভবনে পালিত হয়েছে ‘পশ্চিমবঙ্গ দিবস’। যা নিয়ে তুঙ্গে রাজ্য-রাজ্যপাল সংঘাত। আর সেদিনই বিকেলে রাজভবনে দেখা গেল অন্য ছবি। বিকেল পৌনে পাঁচটা নাগাদ রাজভবনে প্রবেশ করতে দেখা যায় প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভকে (Sourav Ganguly)। রাজ্যপালের সঙ্গে দেখা করে সাড়ে পাঁচটা নাগাদ বেরিয়ে আসেন তিনি। যদিও সংবাদমাধ্যমের সঙ্গে এই সাক্ষাৎ নিয়ে কোনও মন্তব্য করেননি সৌরভ। তবে জানা গিয়েছে, রাজ্যপালের সঙ্গে এ ছিল সৌজন্যমূলক সাক্ষাৎ। কিন্তু তাঁদের মধ্যে কোন বিষয় নিয়ে আলোচনা হয়েছে, তা প্রকাশ্যে আসেনি।

[আরও পড়ুন: বাড়ছে না নাম পাঠানোর চূড়ান্ত সময়সীমা, বিক্ষোভরত কুস্তিগিরদের এশিয়ান গেমসে খেলা নিয়ে সংশয়]

সিভি আনন্দ বোস বাংলার রাজ্যপালের আসনে বসার পর এই প্রথম রাজভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন সৌরভ। এর আগে জগদীপ ধনকড় রাজ্যপাল থাকাকালীনও একবার রাজভবনে গিয়েছিলেন মহারাজ। সেবার জানিয়েছিলেন, রাজ্যপালকে তিনি ইডেন দেখার আমন্ত্রণ জানিয়েছিলেন। পাশাপাশি এটাও স্পষ্ট করেন, তা কেবলই সৌজন্য সাক্ষাৎ ছিল। কিন্তু যেদিন ‘পশ্চিমবঙ্গ দিবস’ পালন নিয়ে রাজ্য সরকার ও রাজ্যপালের মধ্যে সংঘাত তুঙ্গে, ঠিক সেদিনই কেন সৌরভ রাজভবনে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও এবারের সাক্ষাৎও সৌজন্যমূলক বলেই দাবি করা হয়েছে সৌরভের ঘনিষ্ঠ মহল থেকে।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনী দিয়েই পঞ্চায়েত ভোট, হাই কোর্টের রায়ই বহাল শীর্ষ আদালতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement