shono
Advertisement

করোনায় আক্রান্ত দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণ, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

দিন কয়েক আগেই একাধিক তারকার সঙ্গে ক্রিসমাস পার্টিতে যান সুপারস্টার।
Posted: 11:08 AM Dec 29, 2020Updated: 11:08 AM Dec 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণ (Ram Charan)। আজ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি নিজেই জানিয়েছেন তাঁর আক্রান্ত হওয়ার খবরটি। সেই সঙ্গে সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের কোভিড (COVID-19) পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, রাম চরণের বাবাও দক্ষিণী ছবির আরেক সুপারস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)।

Advertisement

মঙ্গলবার সকালে নিজেই টুইট করেন ‘মগধীরা’, ‘নায়ক’, ‘রঙ্গস্থলমে’র মতো ব্লকবাস্টার ছবির নায়ক রাম চরণ। তিনি জানিয়েছেন, উপসর্গহীন থাকার কারণে হাসপাতালে ভরতি না হয়ে আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইন থাকবেন তিনি। নিজের স্বাস্থ্যের পরবর্তী আপডেটও তিনি নিজেই জানাবেন বলে লেখেন রাম।

[আরও পড়ুন:  নতুন বছরে মুক্তি পাবে ইরফান খানের শেষ ছবি ‘দ্য সং অফ স্কর্পিয়নস’, প্রকাশ্যে পোস্টার]

এদিকে গত সপ্তাহেই একটি ক্রিসমাস পার্টিতে গিয়েছিল‌েন সুপারস্টার। নিজেই টুইট করে সেই পার্টির ছবি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন তিনি। ছবিতে দেখা গিয়েছে ওই পার্টিতে তাঁর সঙ্গে ছিলেন অল্লু অর্জুন, নীহারিকার মতো অন্য দক্ষিণী তারকারা। এছাড়াও পার্টিতে গিয়েছিলেন সাই ধরম, বরুণ তেজ, অল্লু ববি প্রমুখরা। ছিলেন চিরঞ্জীবীর দুই কন্যা সৃজা ও সুস্মিতা। রাম চরণের আক্রান্ত হওয়ার ফলে সংক্রমণের ঝুঁকির মধ্যে পড়তে হচ্ছে এই তারকাদেরও। এখানেই শেষ নয়। গত সোমবারই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল চিরঞ্জীবীর আগামী ছবি ‘আচার্য’র সেটে রাম চরণের আচমকাই হাজির হওয়ার ছবি। সেখানে ছবির নির্মাতা কোরাটালা শিবা ও প্রোডাকশন ডিজাইনার সুরেশ সেলভারাজনের সঙ্গেও সাক্ষাৎ হয়েছিল রামের।

গত মাসেই চিরঞ্জীবী টুইট করে জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত। যদিও পরে বর্ষীয়ান অভিনেতা জানান, তিনি কোভিড নেগেটিভই আছেন। পিসিআর-কিটের গোলমালেই তাঁকে পজিটিভ দেখাচ্ছি্ল। পরবর্তী তিনটি পরীক্ষার ফলাফলে দেখা গিয়েছে, ফল নেগেটিভই এসেছে।

[আরও পড়ুন: ২০২০ সালে বিপুল লোকসানের মুখে বলিউড, ক্ষতির পরিমাণ জানলে চমকে যাবেন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement