shono
Advertisement

১৮টা ছক্কা মেরে ২১ বলে সেঞ্চুরি! টি-টেন লিগে স্প্যানিশ ক্রিকেটারের ব্যাটিং ঝড়, দেখুন ভাইরাল ভিডিও

আফ্রিদি-গেইলকে মনে করালেন আসজাদ!
Posted: 08:55 PM Feb 22, 2024Updated: 08:55 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রীড়া জগতে ফুটবলের জন্য স্পেনকে (Spain) সবাই জানে। তিকিতাকার জন্য ৯০ মিনিটের যুদ্ধে বিখ্যাত স্পেন। তবে সেই দেশের এবার বাইশ গজের যুদ্ধে রেকর্ড গড়ে ফেলল!

Advertisement

ইউরোপিয়ান টি-টেন লিগে (European T10 cricket) স্পেনের ক্রিকেটার আসজাদ বাট (Asjad Butt) ছিনিমিনি খেলেছেন বিপক্ষের বোলারদের নিয়ে। মাত্র ২১ বলে করলেন সেঞ্চুরি। মারলেন ১৮টি ছক্কা। সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

[আরও পড়ুন: কেন খেলছেন না কেএল রাহুল? চোট না অন্য কারণ? ধোঁয়াশা বজায় রাখলেন ব্যাটিং কোচ]

 

সোহাল হসপিটালেটের বিরুদ্ধে খেলতে নেমেছিল কাতালুনিয়া ড্রাগন্স। সেই ম্যাচেই দাপট দেখালেন আসজাদ। বাইশ গজে তুলে দিলেন ঝড়। ১০ ওভারে ১৫৬ তাড়া করতে নেমেছিল হসপিটালেট। ওপেন করতে নেমে আসজাদ সব হিসেব বদলে দিলেন। ২১ বলে সেঞ্চুরি করার পাশাপাশি ২৭ বলে ১২৮ রানে অপরাজিত থেকে যান। ফলে মাত্র ৫.৩ ওভারে তাঁর দলকে জয় এনে দেন আসজাদ।

তাঁর সেই বিস্ফোরক ইনিংস ১৮টা ছক্কা ও ৪টি চার দিয়ে সাজানো ছিল। স্ট্রাইক রেট ৪৭৪। আসজাদের এই সেঞ্চুরি নয়া রেকর্ডও তৈরি করেছে। ইউরোপিয়ান টি-টেন লিগে এর আগে ২৫ বলে সেঞ্চুরির রেকর্ড ছিল শের আলির। ২০২৩ সালে তিনি ইউরোপিয়ান লিগেরই একটা ম্যাচে এই রেকর্ড করেছিলেন। এক বছরেরও কম সময়ে যা ভেঙে দিলেন আসজাদ। এবং নাম তুলে নিলেন রেকর্ড বুকে।

[আরও পড়ুন: প্রকাশ্যে আইপিএলের সূচি, উদ্বোধনী ম্যাচেই ধোনি বনাম বিরাটের ডুয়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement