shono
Advertisement

খাস কলকাতায় নিজের বাড়িতেই ধর্ষণের শিকার বিশেষভাবে সক্ষম মহিলা, গ্রেপ্তার প্রতিবেশী

জানা গিয়েছে, নির্যাতিতা মূক ও বধির। হাঁটা-চলাতেও সমস্যা রয়েছে তাঁর।
Posted: 05:53 PM Apr 22, 2022Updated: 05:58 PM Apr 22, 2022

অর্ণব আইচ: বাড়ির ভিতরেই ধর্ষণের শিকার বিশেষভাবে সক্ষম মহিলা। এমনই অভিযোগ উঠেছে মধ্য কলকাতার (Central Kolkata) পোস্তা থানা এলাকায়। মহিলার দাদা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে কলকাতা পুলিশ (Kolkata Police)। বিহার থেকে গ্রেপ্তার হয়েছে অভিযুক্তকে। 

Advertisement

পোস্তা থানা এলাকার বাসিন্দা ৪২ বছরের ওই মহিলা। জানা গিয়েছে, মূক ও বধির তিনি। হাঁটা-চলাতেও সমস্যা রয়েছে। মহিলার দাদা কারখানায় কাজ করেন। এমনি সময়ে বোনের খেয়াল রাখলেও কাজের সময় বোনকে তালাবন্ধ করেই রেখে যেতেন তিনি। বোনের যাতে কোনও ক্ষতি না হয়, সেই জন্য তাঁকে ঘরে আটকে রেখে যেতেন ওই ব্যক্তি। 

[আরও পড়ুন: ‘আত্ম অহংকার ছাড়ো, আত্মবিশ্লেষণ করো’, বঙ্গ বিজেপিতে ডামাডোলের মাঝে ফের সরব অনুপম

অভিযোগ, তালা দেওয়ার পর তার চাবি রঘুনাথ মণ্ডল নামে প্রতিবেশী এক প্রৌঢ়কে দিয়ে যান ওই ব্যক্তি। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তালা খুলে ঘরের ভিতরে ঢোকে রঘুনাথ। বিশেষভাবে সক্ষম ওই মহিলাকে ধর্ষণ করে তালা বন্ধ করে রেখে যায়। কাজের শেষে বাড়ি ফেরেন মহিলার দাদা। দাদাকে দেখেই কাঁদতে শুরু করেন ৪২ বছরের মহিলা। আকার, ইঙ্গিতে দাদাকে বিষয়টি বোঝান তিনি। 

বোনের কাছ থেকে সমস্ত কথা শুনে রঘুনাথ মণ্ডলের কাছে জবাব চাইতে যান ওই ব্যক্তি।  তারপর থেকেই পলাতক ছিল অভিযুক্ত। ১৬ এপ্রিল পোস্তা থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ জানান নির্যাতিতার দাদা। তাঁর অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে পুলিশ। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। এদিকে রঘুনাথের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। বিভিন্ন জায়গায় রঘুনাথের ছবি ও তথ্য ছড়িয়ে দেওয়া হয়। শেষে বিহারে অভিযুক্তের সন্ধান মেলে। সেখানেই ২০ এপ্রিল তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে। শহরে এনেই আদালতে তোলা হবে তাঁকে। হেফাজতে নিয়ে করা হবে জিজ্ঞাসাবাদ। 

[আরও পড়ুন: রাজ্যে ফের চিটফান্ডের হদিশ, ২ হাজার কোটির প্রতারণায় বালিগঞ্জ থেকে DEO’র হাতে গ্রেপ্তার ব্যক্তি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement