shono
Advertisement

‘ভুল করেছি’, কোহলির বাবা হওয়া নিয়ে আচমকা উলটো সুর ডেভিলিয়ার্সের

বন্ধু বিরাটের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করায় এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন এবি ডিভিলিয়ার্স।
Posted: 11:39 AM Feb 09, 2024Updated: 01:37 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বড় ভুল করে ফেলেছি। ক্ষমা চাইছি।’ বন্ধু বিরাটের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করায় এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন এবি ডিভিলিয়ার্স। কিন্তু হঠাৎই কেন উলটো সুর প্রোটিয়া তারকার গলায়?

Advertisement

দ্বিতীয় সন্তান আসতে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার সংসারে। সম্প্রতি এমন ইঙ্গিতই দিয়েছিলেন ডিভিলিয়ার্স (AB de Villiers)। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা তাঁর ভক্তদের জানিয়েছিলেন, কোহলির বিষয়ে তিনি খোঁজখবর নিয়েছেন। কোহলি ভালোই আছেন। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। বিরাটের দ্বিতীয়বার বাবা হওয়ার ইঙ্গিতও দেন। এই কারণেই তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে খেলছেন না বলেও দাবি করেন এবি।

[আরও পড়ুন: মোদি ক্ষমতায় ফিরলেও ২০১৯ লোকসভার তুলনায় কমবে আসন? প্রকাশ্যে সমীক্ষার রিপোর্ট]

তবে এবার প্রোটিয়া তারকা বলে দিলেন, “নিঃসন্দেহে সবার আগে আসে পরিবার। সেটাই প্রাধান্য পায়। আমি ইউটিউবের শো-তে তা বলেওছি। কিন্তু একইসঙ্গে একটা ভুলও করেছি। একটা ভুয়ো খবর দিয়েছি। সেটা একেবারেই সত্যি নয়। কেউই জানে না কী হচ্ছে। আমি শুধু ওর (কোহলি) ভালো চাই। আমার বিশ্বাস, গোটা দুনিয়াও তাই চায়। ও যে কারণেই ক্রিকেট থেকে বিরতি নিয়ে থাক না কেন, আশা করছি ও ভালো আছে। আমি চাইব, আরও শক্তিশালী হয়ে ও ফিরে আসুক।”

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে ছুটি নিয়েছিলেন কোহলি। শোনা গিয়েছিল, তৃতীয় টেস্ট থেকে দলে যোগ দিতে পারেন তিনি। তবে তৃতীয় টেস্টের আগেই জল্পনা শুরু হয়, আদৌ কি কোহলি ফিরবেন? নাকি বাবা হতে চলেছেন, এই জল্পনার কারণেই ২২ গজ থেকে দূরে তিনি। যদিও বিসিসিআই জানায়, ফেব্রুয়ারি মাসে আগে থেকেই ছুটি নিয়ে রেখেছিলেন প্রাক্তন অধিনায়ক। ফলে তাঁর এই টেস্ট সিরিজ খেলা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। এরই মধ্যে বিরাটের বাবা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন এবি। কিন্তু দিনদুয়েক পরই জানালেন, খবরটি নাকি ভুয়ো!

[আরও পড়ুন: ‘মেসি হতে চায় তৈমুর’, আর্জেন্টিনা যাচ্ছে! ছেলের কেরিয়ার প্ল্যান ফাঁস মা করিনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement