shono
Advertisement

হারের হতাশা কাটাতে এভাবেই সময় কাটালেন বিরাট, ভাইরাল ছবি

বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে বিরাট যে দারুণ পছন্দ করেন, তার প্রমাণ আগেও মিলেছে। The post হারের হতাশা কাটাতে এভাবেই সময় কাটালেন বিরাট, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:12 AM May 02, 2017Updated: 10:52 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে একের পর এক হার। কলকাতা থেকে মুম্বই, চলতি আইপিএল-এ কাউকেই টেক্কা দিতে পারছে না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সোমবারও ছবিটা বদলায়নি। ওয়াংখেড়েতে মুম্বইয়ের কাছে পরাস্ত কোহলি অ্যান্ড কোং। সময়টা একেবারেই ভাল যাচ্ছে না দলের। তাই এদিন ম্যাচের শেষে একটু অন্যরকমভাবে হারের হতাশা কাটানোর চেষ্টা করলেন বিরাট।

Advertisement

[সাধের বাড়িতে আর ফেরা হল না শহিদ পরমজিতের]

বাইশ গজে তাঁরা একে অপরের প্রতিপক্ষ। কিন্তু মাঠ ছাড়তেই বন্ধু। সে ছবিটা ধরা পড়ল সোমবারও। কথা হচ্ছে হরভজন সিং এবং বিরাট কোহলির। মুম্বইয়ের জার্সি গায়ে বিরাটদের হারানোর পর ড্রেসিং রুমে যেতেই বাবার ভূমিকায় ভাজ্জি। আর টিম ইন্ডিয়ার সতীর্থের কন্যাকে চোখের সামনে দেখে আর দূরে থাকতে পারলেন না বিরাটও। চলতি আইপিএল ট্রফি তো দূর অস্ত, প্লে অফে যাওয়ার পথও এক্কেবারে বন্ধ হয়ে গিয়েছে আরসিবি-র। কিন্তু হারের গ্লানি, দলের লাগাতার খারাপ ফর্ম, ধারাবাহিত হার নিয়ে সোশ্যাল মিডিয়ায় আর কোনও কথা বললেন না ব্যাঙ্গালোরের নেতা। বরং হতাশা ঢাকতে ভাজ্জির কন্যাকেই কোলে তুলে নিলেন। তার সঙ্গে সেলফি তুলে তা পোস্টও করেন তিনি। সঙ্গে লিখেছেন, ছোট্ট হিনায়া “আমার দাড়ির মধ্যে কী যেন খুঁজছে! ভেবেও অবাক হয়ে যাচ্ছি, কেউ এত মিষ্টিও হতে পারে। হরভজন ও গীতাকে অনেক শুভেচ্ছা।” ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

[‘পাকিস্তান জঙ্গি রাষ্ট্র, ওই দেশের সেনাও বর্বর-ক্রিমিনাল’]

বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে বিরাট যে দারুণ পছন্দ করেন, তার প্রমাণ আগেও মিলেছে। এর আগে ধোনির কন্যা জিহ্বার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেখানে আবার লিখেছিলেন, “জিহ্বা আমার ফোন ব্যবহার করছে। শিশুরা আশেপাশে থাকলে কী দারুণ লাগে। তাদের নিরীহ স্বভাব যেন বাকি সব কিছু ভুলিয়ে দেয়।” এবার তাই হারের যন্ত্রণা ভুলতেই যেন হিনায়াকে সঙ্গী করেছিলেন বিরাট।

The post হারের হতাশা কাটাতে এভাবেই সময় কাটালেন বিরাট, ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement