shono
Advertisement

চকোলেট ভরতি ট্রে এগিয়ে দিলেন বিমানসেবিকা, মিষ্টি হেসে কী করলেন ধোনি? ভিডিও ভাইরাল

অনেকে মজা করে বলছেন, বিমানসেবিকা সত্যিই ভীষণ লাকি!
Posted: 09:29 PM Jun 25, 2023Updated: 09:29 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর থেকে কন্যাকুমারী। বেঙ্গালুরু থেকে বোস্টন, সর্বত্র ছড়িয়ে মহেন্দ্র সিং ধোনির অনুরাগী। আকাশপথই বা বাদ যায় কীভাবে! আর বিমানযাত্রায় এক অনুরাগী থুড়ি বিমানসেবিকার সঙ্গে ধোনি যে ‘মিষ্টিমধুর’ আচরণ করলেন, তা-ই এখন নেটদুনিয়ার চর্চায়।

Advertisement

বিষয়টা একটু খোলসে করে বলা যাক। আইপিএল ছাড়া ২২ গজে এখন দেখা যায় না ধোনিকে। বাকি যে মুহূর্তগুলো শিরোনামে উঠে আসে তা মাঠের বাইরের। কখনও চাষবাসে মনোযোগী ধোনির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তো কখনও সতীর্থর আমন্ত্রণ পৌঁছে যান পরিবার নিয়ে। এবার নেটদুনিয়ায় ভাইরাল ক্যাপ্টেন কুলের বিমানযাত্রার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, নীল টি-শার্ট গায়ে বিমানের জানলার ধারের সিটে বসে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। সেই সময়ই এক বিমানসেবিকা তাঁর দিকে এগিয়ে আসেন। হাতে ট্রে ভরতি চকোলেট। তার মধ্যে নানারকমের চকোলেট সাজিয়ে রাখা।

[আরও পড়ুন: আইনি গেরোয় পিছিয়ে গেল কুস্তি ফেডারেশনের নির্বাচন, বিশ বাঁও জলে কুস্তিগিরদের ভবিষ্যৎ]

প্রথমেই একটি চিরকুট ধোনির (MS Dhoni) হাতে ধরিয়ে দেন ওই বিমানসেবিকা। তারপর চকোলেটগুলি নেওয়ার অনুরোধ জানান। ধোনি চিরকুটটি হাতে নিয়ে ট্রে থেকে একটি চকোলেটের প্যাকেট তুলে নিয়ে ধন্যবাদ জানান। মিষ্টি হেসে তাঁকে বলেন, আর চকোলেট নেবেন না। একটাই যথেষ্ট।

দেশের সর্বকালের সেরা অধিনায়ক তিনি। তাঁর ঝুলিতে জোড়া বিশ্বকাপ, একটি চ্যাম্পিয়ন্স ট্রফি। পাঁচটি আইপিএল খেতাব। তা সত্ত্বেও তাঁর পা যে সর্বদা মাটিতেই থাকে, এই ভিডিওই তার প্রমাণ। বিমানসেবিকার সঙ্গে যেভাবে মিষ্টি করে হেসে তিনি কথা বলেছেন, তাতে মুগ্ধ অনুরাগীরা। অনেকে আবার মজা করে বলছেন, বিমানসেবিকা সত্যিই ভীষণ লাকি!

[আরও পড়ুন: গাভাসকরের চোখে এই ভারত অধিনায়কই ‘ক্যাপ্টেন কুল’, ধোনি ভাবলে ভুল করবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement