shono
Advertisement

কোচ বদল আরসিবিতে, বিরাটদের হেডস্যর লখনউ সুপার জায়ান্টসের প্রাক্তন

আরসিবি থেকে চাকরি গেল মাইক হেসন ও সঞ্জয় বাঙ্গারের।
Posted: 01:31 PM Aug 04, 2023Updated: 01:31 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) দলের হেড কোচ করা হল অ্যান্ডি ফ্লাওয়ারকে (Andy Flower)। শুক্রবার আরসিবি তাদের সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছে। আগামী আইপিএলে বিরাট কোহলিদের হেডস্যর হিসেবে কাজ করতে দেখা যাবে জিম্বাবোয়ের প্রাক্তন তারকা অ্যান্ডি ফ্লাওয়ারকে।

Advertisement

অ্যান্ডি ফ্লাওয়ার দায়িত্ব নেওয়ায় চাকরি গেল ডিরেক্টর অফ ক্রিকেট পদে থাকা মাইক হেসন এবং গতবার হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করা সঞ্জয় বাঙ্গারের। 

[আরও পড়ুন: ২০২৬ এর পর ২০৩০, ফের খরচের ভয়ে কমনওয়েলথ গেমসের দায়িত্ব ছাড়ল আয়োজকরা]

লখনউ সুপারজায়ান্টস দলের হেড কোচ ছিলেন অ্যান্ডি ফ্লাওয়ার। লখনউয়ের সঙ্গে ফ্লাওয়ারের দু’ বছরের চুক্তি শেষ হয়ে গিয়েছে ২০২৩ সালের আইপিএলের পরই। অর্থাৎ লখনউ সুপার জায়ান্টসের প্রাক্তন কোচকেই দায়িত্ব দিল আরসিবি। দায়িত্ব পাওয়ার অব্যবহিত পরে ফ্লাওয়ার বলেন, ”আরসিবি-তে যোগ দেওয়ায় আমি গর্বিত। আরসিবি-র অসংখ্য ভক্ত। নতুন মরশুমে চিন্নাস্বামী স্টেডিয়ামের উত্তেজনা অনুভব করার অপেক্ষায় রয়েছি।”

 

বরখাস্ত হওয়া মাইক হেসন ও সঞ্জয় বাঙ্গারের প্রশংসা করে ফ্লাওয়ার বলেন, ”মাইক হেসন ও সঞ্জয় বাঙ্গারের কাজের প্রশংসা করি। ওঁদের আমি শ্রদ্ধা করি। আরসিবি-কে অন্য এক উচ্চতায় নিয়ে যাওয়ার চ্যালেঞ্জ গ্রহণ করছি। ব্যক্তিগত ভাবে ফ্যাফ ডু প্লেসির সঙ্গে পুনর্মিলনের অপেক্ষায় রয়েছি। অতীতে আমরা একসঙ্গে দারুণ কাজ করেছিলাম। আমাদের বন্ধুত্ব এবং সম্পর্ককে আরও ভাল কিছুতে পরিণত করার জন্য উন্মুখ হয়ে রয়েছি।”

[আরও পড়ুন: পাকিস্তানের নয়া নাটক! বিশ্বকাপে আসার জন্য এবার লিখিত আশ্বাস চাইছেন বাবররা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement