shono
Advertisement

Breaking News

fathers day

'তুমি এত ভালো কী করে?' পিতৃদিবসে বিরাটকে মিষ্টি শুভেচ্ছা অনুষ্কার

বিরুষ্কার সংসার আলো করে রয়েছে দুই ফুটফুটে সন্তান।
Published By: Anwesha AdhikaryPosted: 07:53 PM Jun 16, 2024Updated: 07:54 PM Jun 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিতৃদিবস উপলক্ষে প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন নিজের বাবাকে। আমজনতা থেকে তারকা- শুভেচ্ছা জানানোর তালিকায় বাদ পড়েননি কেউই। তবে নেটদুনিয়ার নজর কেড়েছে অভিনেত্রী অনুষ্কা শর্মার পোস্ট। পিতৃদিবসে নিজের বাবাকে নয়, স্বামী বিরাট কোহলিকে অভিনব কায়দায় শুভেচ্ছা জানিয়েছেন বলি অভিনেত্রী।

Advertisement

বিরুষ্কার সংসার আলো করে রয়েছে দুই ফুটফুটে সন্তান। ২০২১ সালে জন্ম নেয় তাঁদের কন্যা ভামিকা। চলতি বছরে তাঁদের সংসারে আসে পুত্র অকায়। তবে দুই সন্তানকে একেবারেই প্রচারের আলোয় আনতে চান না তারকা দম্পতি। যদিও মাঝে মাঝেই তাঁদের সোশাল মিডিয়ায় ঝলক মেলে দুই খুদের। তাদের মুখ দেখা না গেলেও বিরুষ্কার সন্তানদের কাণ্ডকারখানা দেখতে পান তারকা দম্পতির ভক্তরা।

[আরও পড়ুন: ‘ব্রাজিল জঘন্য দল’ বলেই পাল্টি! কোপায় রাফিনহাদেরই সমর্থন করবেন রোনাল্ডিনহো

তবে রবিবার পিতৃদিবসে সম্ভবত সন্তানদের কাছে থাকতে পারেননি কিং কোহলি (Virat Kohli)। টি-২০ বিশ্বকাপ খেলতে আমেরিকায় ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু পিতৃদিবসে বিরাটের জন্য বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে বিরাট এবং ভামিকার পায়ের ছবি। সেই সঙ্গে কচি হাতে লেখা, হ্যাপি ফাদার্স ডে। ছবি দেখে নেটিজেনদের অনুমান, হয়তো ভামিকা লিখেছে এই কথা।

এই মিষ্টি ছবি পোস্ট করে অনুষ্কা (Anushka Sharma) ক্যাপশনে লেখেন, "একটাই মানুষ এত কিছুতে ভালো কী করে হতে পারে? আমরা তো বুঝতেই পারি না। বিরাট তোমাকে খুব ভালোবাসি।" এই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে যায়। মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে ১৬ লক্ষেরও বেশি মানুষ পোস্টে লাইক করেছেন। পিতৃদিবসে এমন মিষ্টি শুভেচ্ছা পেয়ে অবশ্য বিরাট কোনও উত্তর দেননি ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: প্রিয়াংশু-ঋদ্ধির ব্যাটে সহজ জয় রশ্মি মেদিনীপুর উইজার্ডসের, টানা হার লাক্স শ্যাম কলকাতা টাইগার্সের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২১ সালে জন্ম নেয় তাঁদের কন্যা ভামিকা। চলতি বছরে তাঁদের সংসারে আসে পুত্র অকায়।
  • রবিবার পিতৃদিবসে সম্ভবত সন্তানদের কাছে থাকতে পারেননি কিং কোহলি।
  • মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে ১৬ লক্ষেরও বেশি মানুষ পোস্টে লাইক করেছেন।
Advertisement