shono
Advertisement

IPL 2022: চেন্নাই মহারণেই কি অভিষেক শচীনপুত্রের? মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট দেখে ফের জল্পনা

নেটে নিখুঁত ইয়র্করে ঈশান কিষানের উইকেট ওড়ালেন শচীনপুত্র, দেখুন ভিডিও।
Posted: 04:28 PM Apr 21, 2022Updated: 06:05 PM Apr 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2022) একটিও ম্যাচ জিততে পারেনি পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। টানা ছ’ ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় সবার নীচে রয়েছে রোহিত শর্মার দল। বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামছে মুম্বই। সিএসকে-ও মাত্র একটি ম্যাচে জয়ের মুখ দেখেছে। তবে এই ম্যাচের মূল আকর্ষণ হতে পারেন শচীনপুত্র অর্জুন তেণ্ডুলকর (Arjun Tendulkar)। অর্জুনের আইপিএল অভিষেক নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছে। মুম্বইয়ের একটি পোস্ট ফের উস্কে দিয়েছে সেই জল্পনা।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) প্র্যাকটিস সেশনের একটি ভিডিও টুইট করা হয়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অর্জুনের নিখুঁত ইয়র্কার ভেঙে দিচ্ছে ঈশান কিষানের স্টাম্প। এত দ্রুত গতিতে বল ধেয়ে এসেছে,  ভারতীয় ক্রিকেটের ‘পকেট ডায়নামাইট’ও তা বুঝতে পারেননি। ব্যাট নামানোর সময় পাননি ঈশান কিষান। অর্জুনের বলটা ছিটকে দেয় ইশান কিষানের স্টাম্প। সেই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “যদি তোমার নাম অর্জুন হয়, তাহলে তো নিশানা ব্যর্থ হতেই পারে না।” বাঁ হাতি পেসার হিসাবে অর্জুনের দক্ষতা নিয়ে চর্চা হয়েছে অনেক। ইশান কিষাণকে দেওয়া ইয়র্কার দেখে মুগ্ধ মুম্বই ভক্তরা।

[আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর, পোলার্ডকে ছেড়ে দিতে পারে মুম্বই ইন্ডিয়ান্সও]

এর আগেও মুম্বই ইন্ডিয়ান্সের তরফে অর্জুনের ছবি পোস্ট করা হয়েছিল। সেই ছবিতে শচীনের কন্যা সারার কমেন্ট দেখে অনেকেই মনে করেছিলেন, লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেই অভিষেক হতে চলেছে অর্জুনের। কিন্তু বাস্তবে তা হয়নি। কে এল রাহুলের অনবদ্য সেঞ্চুরিতে সেই ম্যাচ হারে মুম্বই। তবে শুধু বোলিং নয়, ব্যাট হাতে বড় শট নিতেও সিদ্ধহস্ত অর্জুন। আইপিএলে দলের এই খারাপ সময়ে কি অর্জুনকে সুযোগ দেওয়া হবে? তা নিয়ে জল্পনা থেকেই গিয়েছে।

অন্যদিকে আগের ম্যাচে প্রায় জয়ের মুখে পৌঁছে গিয়েও হারতে হয়েছে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইকে। আইপিএলের সবচেয়ে সফল মুম্বই ও চেন্নাইয়ের লড়াইয়ের আগে দু’ দলই চাইবে সেরা একাদশ নামাতে। কারণ অঙ্কের বিচারে এখনও শেষ চারের দরজা বন্ধ হয়ে যায়নি মুম্বইয়ের। চেন্নাই ভক্তদের মুখে হাসি ফুটিয়ে ফর্মে ফিরেছেন ঋতুরাজ গায়কোয়াড়। চেন্নাই ও মুম্বইয়ের লড়াইয়ে শেষ হাসি তোলা থাকবে কোন দলের জন্য, তার উত্তর দেবে সময়। 

[আরও পড়ুন: কাশ্মীরে বড় ধাক্কা খেল জেহাদি নেটওয়ার্ক, এনকাউন্টারে খতম লস্করের কুখ্যাত কমান্ডার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement