shono
Advertisement

Asia Cup 2023: কোথায় ইগো! লুটিয়ে পড়ে ক্যাচ নিতেই রোহিতকে জড়িয়ে ধরলেন কোহলি, ‘সেরা ছবি’, বলছেন নেটিজেনরা

রইল দুই তারকার উদযাপনের ভিডিও।
Posted: 02:36 PM Sep 13, 2023Updated: 02:37 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) জড়িয়ে ধরেছেন বিরাট কোহলি (Virat Kohli)। আর এই ছবিই ইন্টারনেটে ঝড় তুলেছে। বিরাট জড়িয়ে ধরেছেন হিটম্যানকে। ফ্যানদের কাছে এটাই ‘মোমেন্ট অফ দ্য ডে’। এই ক্যাচ প্রমাণ করল দুই তারকার মধ্যে নেই কোনও ইগো। বিরাট আর রোহিতের সম্পর্ক নিয়ে কালি খরচ হয় সংবাদমাধ্যমে। বলা হয়, ইগো সমস্যা রয়েছে কোহলি ও রোহিতের। কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে রোহিত ও কোহলির মিলনান্তক দৃশ্য দেখে কে বলবে, ওঁদের মধ্যে ইগো রয়েছে। 

Advertisement

এশিয়া কাপের সুপার ফোরে ভারতের খেলা ছিল শ্রীলঙ্কার বিরুদ্ধে। শেষমেশ ভারত জেতে ৪১ রানে। রবীন্দ্র জাদেজার বলে শানাকা স্লিপে ক্যাচ তোলেন। স্লিপে ফিল্ডিং করছিলেন ভারত অধিনায়ক। শানাকার ব্যাটের কাণায় লেগে স্লিপে বল গেলে রোহিত শরীর ছুড়ে ক্যাচ ধরেন। স্লিপে যে ক্যাচটা ধরেন রোহিত, তা খুবই কঠিন ছিল। ভারত অধিনায়কের ক্যাচ ধরা দেখে স্থির থাকতে পারেননি কোহলি। তিনি ছুটে এসে জড়িয়ে ধরেন রোহিতকে। সেই ছবিই নিমেষে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: Asia Cup 2023: ওয়েলালাগের স্পিনে বেসামাল ভারত, টিম ইন্ডিয়ার সমালোচনায় গম্ভীর]

 

ভারত প্রথমে ব্যাট করে পুরো ৫০ ওভার খেলতে পারেনি। ৪৯.১ ওভারে ভারতের ইনিংস শেষ হয়ে যায় ২১৩ রানে। শ্রীলঙ্কার স্পিনার দুনিথ ওয়েলালাগে পাঁচ উইকেট নেন। তাঁর স্পিনে বেসামাল হয় ভারতের ব্যাটিং লাইন আপ। ভারতের রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কা শেষ হয়ে যায় ১৭২ রানে। দ্বীপরাষ্ট্রও পুরো পঞ্চাশ ওভার ব্যাট করতে পারেনি। ৪১.৩ ওভারে শ্রীলঙ্কা শেষ হয়ে যায়। ভারতীয় বোলারদের মধ্যে কুলদীপ যাদব চারটি উইকেট নেন। ভারত জিতেছে। এশিয়া কাপের ফাইনালেও পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। চর্চা হচ্ছে কোহলি ও রোহিতের ছবি নিয়ে।

 

[আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের কাজে গতি আনতে নয়া কর্মসূচি রাজ্যপালের, চালু হেল্পলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement