shono
Advertisement

Asia Cup 2023: ‘ফাইনালে শ্রীলঙ্কাকে হারানো মোটেও সহজ হবে না’, জানিয়ে দিলেন পাঠান

গতবার এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলঙ্কা।
Posted: 04:47 PM Sep 15, 2023Updated: 04:47 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ (Asia Cup 2023) ফাইনালে মুখোমুখি ভারত ও শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। রবিবারের ফাইনাল মোটেও একপেশে হবে না। শ্রীলঙ্কাকে হারানো মোটেও সহজ কাজ হবে না। ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের প্রাক্তন তারকা ইরফান পাঠান (Irfan Pathan)। সোশ্যাল মিডিয়ায় পাঠান বলেছেন, ”শ্রীলঙ্কার সঙ্গে ফাইনাল খেলবে ভারত। একদিকে ভালোই হল ভারতের জন্য। এটা মোটেও একপেশে ফাইনাল হবে না।”

Advertisement

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে পাকিস্তানকে হারানোর ফলে ফাইনালে চলে যায় শ্রীলঙ্কা। কুশল মেন্ডিস দুর্দান্ত ৯১ রানের ইনিংস খেলেন। তাঁকে সাহায্য করেন সমরবিক্রম এবং আসালাঙ্কা।

 

IND vs PAK, Asia Cup 2023: সূর্যের উত্তাপ নিতে ভারতের টিম হোটেলে ‘মারো মুঝে মারো’ খ্যাত পাক সমর্থক, দেখুন ভাইরাল ভিডিও

এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। এমনটাই ধরে নিয়েছিলেন সবাই। ভারত-পাক ফাইনাল না হওয়ায় বাকিদের মতো দুঃখিত পাকিস্তানের প্রাক্তন তারকা শোয়েব আখতার।

পাঠান বলছেন, ”গত কয়েকটি ম্যাচে শ্রীলঙ্কা দারুণ খেলেছে। ওদের দলে এমন ব্যাটার রয়েছে যারা ভালো বলও করতে পারে। শ্রীলঙ্কার ব্যাটিং লাইন আপ লম্বা। এককথায় এই শ্রীলঙ্কা ভবিষ্যতের দল।” গত বারের এশিয়া কাপ জিতেছে শ্রীলঙ্কা। এবারও ফাইনালে পৌঁছেছে। এতেই বোঝা যাচ্ছে, শ্রীলঙ্কাকে উপেক্ষা করা যাবে না। 

[আরও পড়ুন: Mamata Banerjee: এবার স্পেনে ‘খেলা হবে’, রিয়াল মাদ্রিদের বিশ্বখ্যাত স্টেডিয়াম পরিদর্শনে যেতে পারেন মমতা-সৌরভ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement