shono
Advertisement

চুরি হয়ে গেল প্রিয় জিনিস! বিদায়ী টেস্টের আগে ব্যাপক চাপে ওয়ার্নার

শেষ ম্যাচের আগে নিজের প্রিয় জিনিস ফিরে পাবেন ডেভিড ওয়ার্নার?
Posted: 09:18 AM Jan 02, 2024Updated: 09:18 AM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র কয়েক ঘন্টা। কেরিয়ারের শেষ টেস্ট খেলতে নামবেন ডেভিড ওয়ার্নার (David Warner)। কিন্তু পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বিদায়ী টেস্ট খেলতে নামার আগে ব্যাপক সমস্যায় পড়লেন অস্ট্রেলিয়ার (Australia) বাঁহাতি ওপেনার। আসলে ওয়ার্নারের ব্যাগ প্যাক থেকে তাঁর প্রিয় ব্যাগি গ্রিন ক্যাপ চুরি হয়ে গিয়েছে। এই পয়া ব্যাগি গ্রিন ক্যাপ মাথায় চাপিয়েই গত ১৩ বছর ধরে টেস্ট খেলছেন ওয়ার্নার। কিন্তু অদ্ভুতভাবে শেষ টেস্ট খেলতে নামার আগে তাঁর প্রিয় জিনিস চুরি হয়ে গেল! ৩ জানুয়ারি সিডনির বাইশ গজে বিদায়ী টেস্ট খেলতে নামবেন তিনি। এর আগে চুরি হয়ে যাওয়া ব্যাগি গ্রিন ক্যাপ ফিরে পাওয়ার জন্য ইনস্টাগ্রামে আবেদন করলেন অজি তারকা।

Advertisement

ইনস্টাগ্রামে ওয়ার্নার বলেছেন, “পুরো ঘটনা মেলবোর্ন থেকে সিডনির পথে ঘটেছে। বিমানবন্দর থেকে কেউ আমার ব্যাগ প্যাক থেকে ব্যাগি গ্রিন ক্যাপ বের করে নিয়েছিল । সেই সময় আমার মেয়েরাও উপস্থিত ছিল। এই ব্যাগি গ্রিন ক্যাপ আমার কাছে কতটা আবেগের, সেটা ভাষায় প্রকাশ করতে পারব না। সেই খোয়া যাওয়া ব্যাগি গ্রিন হাতে ফিরে পেতে মরিয়া হয়ে আছি।”

[আরও পড়ুন: নতুন বছরে একগুচ্ছ রেকর্ড গড়ার মুখে ‘কিং কোহলি’, দেখে নিন তালিকা]

 

এখানেই থেমে না থেকে ওয়ার্নার ফের বলেছেন, “যে ব্যক্তি আমার ব্যাগি গ্রিন ক্যাপ নিয়েছেন, তাঁর উদ্দেশে বলতে চাই দয়াকরে আমাকে প্রিয় ব্যাগি গ্রিন ক্যাপ ফিরিয়ে দিন। বদলে আমি এই ব্যাগ প্যাক ফিরিয়ে দিতেও রাজি। কথা দিচ্ছি সেই ব্যক্তিকে কোনওরকম আইনি সমস্যার মুখে পড়তে হবে না।”

নতুন বছরের প্রথম দিনেই একদিনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন ওয়ার্নার। আর এমন প্রেক্ষাপটে তিনি জানতে পারলেন যে, তাঁর প্রিয় ব্যগি গ্রিন ক্যাপ চুরি হয়ে গিয়েছে। স্বভাবতই মন খারাপ করে সেই ব্যাগি গ্রিন ফিরে পাওয়ার আবেদন করলেন অজি তারকা।

এখনও পর্যন্ত ১১১টি টেস্টের ২০৩ ইনিংসে ৮৬৯৫ রান করেছেন ওয়ার্নার। ৪৪.৫৮ গড় নিয়ে তাঁর ঝুলিতে রয়েছে ২৬টি শতরান ও ৩৬টি অর্ধ শতরান। সর্বোচ্চ পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত ৩৩৫ রান। পাকিস্তানের বিরুদ্ধে চলতি সিরিজের প্রথম টেস্টে ১৬৪ রান করেছিলেন অজি তারকা। তবে দ্বিতীয় টেস্টের দুই ইনিংসে তাঁর ব্যাট থেকে এসেছিল ৩৮ ও ৬। নিজের কেরিয়ারের শেষ টেস্টে ওয়ার্নার কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘ভারত-পাকিস্তান ম্যাচের কোনও গুরুত্ব নেই!’, কেন ফের বিতর্কিত মন্তব্য গম্ভীরের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement