shono
Advertisement

আলবিদা ওয়ার্নার, বিদায়বেলায় খুদে সমর্থককে হেলমেট-গ্লাভস উপহার অজি তারকার

আশা করি তরুণরা আমাকে অনুসরণ করবে, বললেন ওয়ার্নার।
Posted: 11:33 AM Jan 06, 2024Updated: 11:33 AM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্টে আর দেখা যাবে না ডেভিড ওয়ার্নারকে (David Warner)। শেষ বারের মতো ব্যাট করে ফেললেন সিডনিতে।
গার্ড অফ অনার পেলেন, বাউন্ডারি লাইনে তাঁকে জড়িয়ে ধরলেন সতীর্থ, গ্যালারি উঠে দাঁড়িয়ে অভিবাদন জানাল তাঁকে, সিডনি ক্রিকেট গ্রাউন্ডের বিল বোর্ডে লেখা হল, ‘নো ওয়ান ইজ লাইক ওয়ার্নার’, জীবনের শেষ টেস্টে জিতল তাঁর দেশ অস্ট্রেলিয়াই। ওয়ার্য়নারের চলে যাওয়া আবেগপ্রবণ সব ছবির জন্ম দিয়ে গেল সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আউট হয়ে ওয়ার্নার যখন প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন, তখন মনে হচ্ছিল তিনি হারিয়ে যাচ্ছেন জনসমুদ্রে। 

Advertisement

[আরও পড়ুন: প্রয়াত ব্রাজিলের কিংবদন্তি কোচ জাগালো]

পাক ক্রিকেটারদের সই করা জার্সি ওয়ার্নারকে উপহার দিচ্ছেন শান মাসুদ। ফাইল চিত্র

অজিদের অবশ্য জিতিয়ে মাঠ ছাড়তে পারলেন না ওয়ার্নার। শেষ ইনিংসে তিনি করলেন ৫৭ রান। অস্ট্রেলিয়ার বাঁ হাতি ওপেনার যখন আউট হলেন, তখন জয় থেকে আর ১১ রান দূরে অস্ট্রেলিয়া। উল্লেখ্য, টেস্ট সিরিজ ৩-০-এ জিতে নেয় অজিরা।
আউট হয়ে ওয়ার্নার যখন প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন, তখন দর্শকরা উঠে দাঁড়িয়ে হাততালি দেন ওয়ার্নারকে।

ডেভিড ওয়ার্নারকে পাকিস্তান দলের সই করা জার্সি উপহার দেন শান মাসুদ। ওয়ার্নার তাঁর হেলমেট ও গ্লাভস উপহার দেন এক খুদে সমর্থককে। কলঙ্কজনক অধ্যায়কে পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন ওয়ার্নার, টুকরো টুকরো সব ছবি তাই বলে দিচ্ছে।  বিদায়বেলায় ওয়ার্নার বলেন, ”যেভাবে আমি খেলেছি তাতে দর্শকদের মুখে হাসি ফোটাতে পেরেছি বলেই বিশ্বাস করি এবং আশা করি তরুণরাও আমাকে অনুসরণ করবে।”

 

[আরও পড়ুন: প্রকাশিত টি-২০ বিশ্বকাপের সূচি, কবে ভারত-পাকিস্তান ম্যাচ?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement