shono
Advertisement

২ হাজার পৃষ্ঠার আত্মজীবনী প্রকাশ করবেন ওয়ার্নার, থাকবে বিতর্কিত অধ্যায়

সিডনিতে শেষ টেস্ট ম্যাচ খেলে ফেলেছেন ওয়ার্নার।
Posted: 06:09 PM Jan 09, 2024Updated: 06:09 PM Jan 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুহাজার পৃষ্ঠার আত্মজীবনী শীঘ্রই প্রকাশ করতে চলেছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। সেই আত্মজীবনীতে থাকবে এমন সব ঘটনা, যা অনেকেরই ভ্রু কুঁচকে দেবে। সিডনিতে শেষ টেস্ট ম্যাচ খেলার পরে এমনই ইঙ্গিত দিয়েছেন ডেভিড ওয়ার্নার। সম্প্রতি এক পডকাস্টে মাইকেল ভন ও অ্যাডাম গিলক্রিস্টকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার জানিয়েছেন, আত্মজীবনীর বিষয়বস্তু তিনি এখনই প্রকাশ করবেন না। তবে আলাদা করে বল বিকৃতি কাণ্ডের যে উল্লেখ থাকবে, সে সম্পর্কে জানিয়ে দিয়েছেন ওয়ার্নার।
পাকিস্তানের বিরুদ্ধে সিডনিতে শেষ টেস্ট ম্যাচ খেলে ফেলেছেন বাঁ হাতি অজি ওপেনার। শেষ টেস্টে তাঁকে গার্ড অফ অনার দেওয়া হয়েছে। পাক অধিনায়ক খেলোয়াড়দের সই সম্বলিত জার্সি উপহার দিয়েছেন ওয়ার্নারকে। উল্লেখ্য, ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকায় বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়েছিলেন ওয়ার্নার। তার জন্য অজি ওপেনারকে নির্বাসিত হতে হয়েছিল। সেই কলঙ্কজনক অধ্যায়ের জের এখনও চলছে।

Advertisement

[আরও পড়ুন: ‘ললিত মোদি আমার কেরিয়ার শেষ করতে চেয়েছিল!’ প্রবীণ কুমারের বিস্ফোরণ]

 

পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে সেই ঘটনার উল্লেখ করে ওয়ার্নারকে তোপ দেগেছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার মিচেল জনসন। প্রাক্তন অজি পেসার ও ওয়ার্নারের সেই ঝামেলার জল গড়িয়েছিল বহুদূর। ওয়ার্নারকে বলতে শোনা গিয়েছে, ”দ্রুতই আত্মজীবনী প্রকাশিত হবে। এই বইয়ে এমন কিছু বিষয় থাকবে যা মানুষের ভ্রু কুঞ্চিত করতে পারে। বেশ কয়েকটি অধ্যায় এডিট করার বাকি রয়েছে। প্রথমে বইটা ছিল দেড় হাজার পাতার। এখন আত্মজীবনী হবে ২ হাজার পাতার।”
যদিও আত্মজীবনীতে কী থাকবে, তা নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি অস্ট্রেলিয়ান তারকা ওপেনার। জাতীয় দলের হয়ে শেষ টেস্ট তিনি খেলে ফেলেছেন। ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পরেই ওয়ানডে থেকে সরে দাঁড়াবেন বলে জানিয়ে দিয়েছেন বাঁ হাতি ওপেনার। যেহেতু অস্ট্রেলিয়া দলে এখনও রয়েছেন ওয়ার্নার, তাই সেই অধ্যায় সম্পর্কে এখনই কিছু বলবেন না বলে স্থির করেন ওয়ার্নার।  

[আরও পড়ুন: ‘ভারতীয় দলে সবাই মদ্যপান করে!’, কাদের দিকে আঙুল তুললেন ধোনির প্রাক্তন সতীর্থ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement