shono
Advertisement

ঝামেলার ইতি? বিয়েবাড়িতে ‘পাত্র’ শাহিনকে জড়িয়ে ধরলেন বাবর, ভাইরাল ছবি

এশিয়া কাপে শ্রীলঙ্কার কাছে হারের পর উত্তপ্ত হয়েছিল পাকিস্তানের ড্রেসিংরুম।
Posted: 11:13 AM Sep 20, 2023Updated: 11:13 AM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অল ইজ ওয়েল।’ বাবর আজম এবং শাহিন শাহ আফ্রিদির আলিঙ্গনের ছবি ভাইরাল হতে একথাই বলছেন নেটিজেনরা। দুই তারকার মধ্যে দূরত্ব নাকি পুরোপুরি উধাও!

Advertisement

এশিয়া কাপের (Asia Cup 2023) সুপার ফোরে শ্রীলঙ্কার কাছে পরাস্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় পাকিস্তান। শোনা গিয়েছিল, এরপরই নাকি উত্তপ্ত হয়ে ওঠে পাক ড্রেসিংরুম। বচসায় জড়ান অধিনায়ক বাবর এবং তারকা পেসার শাহিন। খারাপ পারফরম্যান্সের জন্য বাবর নাকি দলের সিনিয়রদের একহাত নেন। সেই সময় শাহিন পালটা বলেন, যাঁরা ভাল পারফর্ম করেছে, তাঁদের প্রশংসা করা উচিত। যদিও এশিয়া কাপ শেষ হতেই সেই মনোমালিন্যকে আর বাড়তে দেননি শাহিন। বাবরকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, ‘পরিবার।’ এককথায় বুঝিয়ে দিতে চেয়েছিলেন, পরিবারে এমন ঠোকাঠুটি হয়েই থাকে। কিন্তু তাতে সম্পর্কে চিড় ধরে না। শাহিনের বিয়েতেও দেখা গেল একই ছবি। অতিথি হিসেবে হাজির হওয়া বাবরও হাসিমুখেই ভালবাসায় ভরিয়ে দিলেন শাহিনকে।

[আরও পড়ুন: ফ্ল্যাট দুর্নীতি: নুসরত জাহানের কাছে আরও নথি তলব ইডির]

প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ে আংশার সঙ্গে গত ফেব্রুয়ারিতেই বিয়েটা সেরে ফেলেছিলেন শাহিন। তবে সেসময় ধুমধাম করে বিবাহ অনুষ্ঠান না হওয়ায় আরও একবার বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। মঙ্গলবার করাচিতে জমকালো অনুষ্ঠানে হাজির ছিলেন পাক দলের তারকারা। সেখানেই ‘পাত্র’ শাহিনকে জড়িয়ে ধরেন বাবর। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় শাহিনের সঙ্গে তোলা ছবি পোস্ট করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা।’

এদিকে, নিজের মেয়ে জামাইকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন শাহিদ আফ্রিদিও। লিখেছেন, এই দিনই যেন মেয়েটা ঘর আলো করে এল। দেখতে দেখতে বড় হয়ে গেল। সঙ্গে দুটি ছবিও পোস্ট করেছেন তিনি।

[আরও পড়ুন: মেটাতে পারেননি ৩ হাজার টাকা, বাজারের মাঝে ব্যবসায়ীকে বিবস্ত্র করে মারধর! গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement