shono
Advertisement

‘রিয়ালকে অভিনন্দন’, কোপা দেল রে জেতার পরে অভিনন্দন জানাল বার্সা

রিয়ালকে অভিনন্দন জানিয়ে কোনও টুইট করেনি অ্যাটলেটিকো মাদ্রিদ।
Posted: 07:32 PM May 08, 2023Updated: 07:32 PM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লা লিগা জয়ের মুখে দাঁড়িয়ে বার্সেলোনা (Barcelona)। এখনও পাঁচটি ম্যাচ বাকি তাদের। একটি ম্যাচ জিতলেই লা লিগা খেতাব ঘরে তুলবে বার্সেলোনা।

Advertisement

অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল অনেকটাই পিছিয়ে রয়েছে। পরিস্থিতি এখন যা, তাতে লা লিগা খেতাব কোনও মতেই আসছে না রিয়ালে। কিন্তু তারা জিতে নিল কোপা দেল রে। রিয়াল মাদ্রিদ (Real Madrid) ২-১ গোলে হারাল প্রতিপক্ষ ওসাসুনাকে। রিয়ালের হয়ে জোড়া গোল করেন রডরিগো।

[আরও পড়ুন: ডাক পেলেন না ঋদ্ধিমান, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে রাহুলের বদলি এই তরুণ তারকা]

 

মাঠের ভিতরে বার্সেলোনা ও রিয়াল বহু রক্তক্ষয়ী ফুটবল লড়াইয়ের জন্ম দিয়েছে। বার্সা টুইট করে প্রমাণ করে দিল মাঠের লড়াই মাঠেই থাক। রিয়াল খেতাব জয়ের অব্যবহিত পরে বার্সা অভিনন্দন জানিয়ে টুইট করেছে, ‘কোপা দেল রেতে চ্যাম্পিয়ন হওয়ায় রিয়াল মাদ্রিদকে অভিনন্দন।’ 

 

কোপা দেল রে ফাইনালের নায়ক রডরিগো বলেন, ”২২ বছর বয়সে মাদ্রিদের হয়ে আমি সব ট্রফি জিতেছি। শুধু বাকি ছিল কোপা দেল রে। সেটাও পূরণ হল। রিয়ালের হয়ে আরও ট্রফি জিততে চাই।”
উল্লেখ্য, রিয়াল কোপা দেল রে জিতেছে ২০ বার। কিন্তু কোপা দেল রে জয়ের নিরিখে রিয়ালের থেকে এগিয়ে রয়েছে বার্সা (৩১ বার) ও অ্যাথলেটিক ক্লাব বিলবাও। কিন্তু লা লিগা জয়ের ক্ষেত্রে রিয়াল (৩৫) কিন্তু পিছনে ফেলে দিয়েছে বার্সা (২৬) ও অ্যাটলেটিকো মাদ্রিদের (১১) মতো প্রতিপক্ষকে।

শুধু বার্সেলোনা নয়, অ্যাথলেটিক বিলবাও, রিয়াল সোসিয়েদাদও রিয়ালকে অভিনন্দন জানিয়েছে। ফাইনালে রিয়ালের প্রতিপক্ষ ছিল ওসাসুনা। সেই ওসাসুনাও রিয়ালের জয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ওসাসুনা টুইট করেছে, ‘কোপা দেল রে খেতাব জেতায় রিয়াল মাদ্রিদকে অভিনন্দন।’ 
অ্যাটলেটিকো মাদ্রিদ অবশ্য রিয়ালের জয়ে অভিনন্দন জানিয়ে কোনও টুইট করেনি।

[আরও পড়ুন: কোহলির প্রসঙ্গ তুলে সতীর্থদের পরামর্শ ধোনির, ভাইরাল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement