shono
Advertisement

ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হল Batery, সারা বছর ‘সুপার চার্জড’ থাকার অঙ্গীকার

ম্যাচের দিন ইস্টবেঙ্গল জার্সির সামনে ও পিছনে Batery-র লোগো দেখা যাবে।
Posted: 08:24 PM Aug 04, 2023Updated: 08:25 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন স্পনসর এল ইস্টবেঙ্গলে। নতুন টেক-গেম প্ল্যাটফর্ম BATERY-র সঙ্গে চুক্তি করেছে ইমামি ইস্টবেঙ্গল। ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে যে বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে, তাতে Batery-কে ২০২৩-২৪ মরশুমের প্রধান স্পনসর বলে উল্লেখ করা হয়েছে।

Advertisement

বিজ্ঞপ্তিতে এও বলা হয়েছে, ম্যাচের দিন ইস্টবেঙ্গল জার্সির সামনে ও পিছনে Batery-র লোগো দেখা যাবে। ট্রেনিং জার্সিতেও থাকবে এই টেক-গেম প্ল্যাটফর্মের লোগো।

ইমামি ইস্টবেঙ্গলের সিইও নম্রতা পারেখ জানিয়েছেন, ”২০২৩-২৪ মরশুমে প্রিন্সিপাল স্পনসর হিসেবে Batery-কে আমরা স্বাগত জানাচ্ছি। ভারতের খেলাধুলোর জগতে দ্রুত শাখাপ্রশাখা বিস্তার করছে গেম-টেক। Batery-র মাধ্যমে গোটা মরশুম আমরা সুপার চার্জড থাকব বলেই আশাবাদী।” 

[আরও পড়ুন: হেরে জরিমানা গুনতে হচ্ছে ভারতকে, জেতার মাশুল দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজও, ব্যাপারটা কী?]

 

Batery-র প্রতিনিধি বলেছেন, ”আইএসএলের দশম সংস্করণে আমরা ইস্টবেঙ্গলের অফিসিয়াল স্পনসর হতে পেরে উচ্ছ্বসিত। নব্য প্রতিষ্ঠান হিসেবে ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যবাহী ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা একপ্রকার উত্তেজিত। আশা রাখব ভাল পারফরম্যান্স তুলে ধরতে পারবে লাল-হলুদ ব্রিগেড। ইস্টবেঙ্গলের ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফ ও সমস্ত সমর্থকদের আমরা শুভেচ্ছা জানাচ্ছি।”

কলকাতা লিগ চলছে। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ডুরান্ড কাপ। লাল-হলুদ শিবির অংশ নেবে ঐতিহ্যবাহী এই টুর্নামেন্টেও। এসে গিয়েছেন অভিজ্ঞ কোচ কার্লেস কুয়াদ্রাতও। বিদেশি প্লেয়াররা আসছেন একে একে। চ্যালেঞ্জিং এক মরশুমের জন্য তৈরি হচ্ছে লাল-হলুদ শিবির। এই আবহেই জানানো হল ইস্টবেঙ্গলের প্রিন্সিপাল স্পনসরের নাম। 

 

[আরও পড়ুন: বার্লিনে ভারতের লক্ষ্যভেদ, বিশ্ব তিরন্দাজি চ্যাম্পিয়নশিপে সোনা জিতলেন ভারতের মেয়েরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement