shono
Advertisement

রামমন্দির উদ্বোধনে কি উপস্থিত থাকবেন কোহলি? কী বলছে বোর্ড?

২৫ জানুয়ারি থেকে শুরু ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট।
Posted: 04:19 PM Jan 17, 2024Updated: 12:19 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বিরাট কোহলিকে (Virat Kohli)। তাঁর সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে স্ত্রী অনুষ্কা শর্মাকেও (Anushka Sharma)। তারকা দম্পতির হাতে আমন্ত্রণপত্র তুলে দেওয়া হয়েছে। কিন্তু রামমন্দিরের উদ্বোধনে বিরাট কোহলি কি উপস্থিত থাকতে পারবেন?
ক্রিকেট সংক্রান্ত একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কোহলিকে একদিনের ছুটি মঞ্জুর করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের পর দুদিনের বিশ্রাম দেওয়া হবে ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফদের। ২০ জানুয়ারি হায়দরাবাদে আবার সবাই যোগ দেবে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের জন্য হায়দরাবাদে বসবে ক্যাম্প। 

Advertisement

[আরও পড়ুন: উধাও হবে শীত!ফের বাড়বে তাপমাত্রা, বৃষ্টিতে ভিজবে গোটা বাংলা]

উল্লেখ্য, ২৫ জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু টিম ইন্ডিয়ার। তার আগে চার দিনের ক্যাম্প রয়েছে হায়দরাবাদে। ২১ জানুয়ারি নেট সেশন করবেন কোহলি। তার পরেই একদিনের ছুটিতে অযোধ্যা যাচ্ছেন কোহলি। 
শচীন তেণ্ডুলকর থেকে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), মুকেশ আম্বানি (Mukesh Ambani) থেকে কঙ্গনা রানাউত (Kangana Ranaut), রামমন্দির উদ্বোধনে অযোধ্যায় যে চাঁদের হাট বসতে চলেছে, তা বলাই বাহুল্য। অনুষ্ঠানে রাজনৈতিক নেতা-নেত্রীর পাশাপাশি হাজির থাকবেন বিনোদন এবং ক্রীড়া জগতের নক্ষত্ররা। 

 

[আরও পড়ুন: ডার্বির আগে ভারতে এসেই কাজ শুরু হাবাসের, ছুটির মেজাজে ফুরফুরে ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement