shono
Advertisement

প্রস্তুতি নিয়েও আইপিএলে ‘ব্যর্থ’, ঈশানের কাঁধে সান্ত্বনার হাত জয় শাহর, ভাইরাল ছবি

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে প্রথমবার বিসিসিআই সচিবের মুখোমুখি ঈশান।
Posted: 09:01 AM Mar 25, 2024Updated: 09:03 AM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক আগে বাদ পড়েছেন বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে। তার পর আইপিএলে খেলতে নেমেও চূড়ান্ত ব্যর্থ ঈশান কিষান (Ishan Kishan)। কিন্তু ম্যাচ শেষে তাঁর কাঁধে হাত রেখে সান্ত্বনা দিলেন বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah) স্বয়ং! দুজনে দীর্ঘক্ষণ হাসিমুখে কথাও বললেন। সেই ছবি দেখেই নেটদুনিয়ার আলোচনা তুঙ্গে। তাহলে কি বোর্ডের সঙ্গে তারকা ব্যাটারের ঠাণ্ডা লড়াইয়ে ইতি? এবার কি তাহলে জাতীয় দলের দরজা আবার খুলতে পারে ঈশানের জন্য?

Advertisement

মানসিক অবসাদের কারণ দেখিয়ে জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন ঈশান। গত বছর বিশ্বকাপের পর থেকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি তাঁকে। বোর্ডের বারংবার নির্দেশ সত্ত্বেও একবারের জন্য রনজি খেলতে নামেননি। কিন্তু আইপিএল ক্যাপ্টেন হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে বরোদায় অনুশীলন করতে দেখা যায় তাঁকে। তার পরে রনজি নয়, ডি ওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলেন ঈশান। রিজার্ভ ব্যাঙ্কের হয়ে খেললেও বিশেষ নজর কাড়তে পারেননি।

[আরও পড়ুন: ‘অভিষেকে’ ব্যর্থ ক্যাপ্টেন হার্দিক, মুম্বইকে হারিয়ে বাজিমাত গিলের গুজরাটের]

এহেন পরিস্থিতিতেই বোর্ডের বার্ষিক কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন ঈশান। বিসিসিআই সাফ জানিয়ে দেয়, চুক্তির জন্য ঝাড়খণ্ডের উইকেটকিপার-ব্যাটারের নাম বিবেচনা পর্যন্ত করা হয়নি। এই সিদ্ধান্ত নিয়ে তুমুল বিতর্কও শুরু হয় দেশের ক্রিকেটমহলে। তার মাস খানেক পরে রবিবার আইপিএল খেলতে নামে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। কিন্তু প্রথম ম্যাচেই চূড়ান্ত ব্যর্থ ঈশান। ওপেন করতে নেমে মাত্র চার বল টিকেছিলেন। খাতা না খুলেই উইকেট ছুড়ে দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। সুবিধাজনক জায়গায় পৌঁছে গিয়েও ম্যাচ হেরে যায় মুম্বই।

রবিবার গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে মুম্বইয়ের হারের পরই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে একটি ছবি। দেখা যায়, ঈশানের কাঁধ জড়িয়ে হাসিমুখে কথা বলছেন বিসিসিআই সচিব জয় শাহ। তার পরেই চর্চায় সরগরম নেটপাড়া। কী কথা হতে পারে দুজনের মধ্যে? অনেকের মতে, হয়তো বিসিসিআইয়ের সঙ্গে তিক্ততা মিটে গিয়েছে ঈশানের। আসন্ন বিশ্বকাপের দলে কি আবার দেখা যাবে তাঁকে? এদিনের পরে উসকে গেল সেই সম্ভাবনাও।

[আরও পড়ুন: ১৪৭ বছরে প্রথমবার, টেস্ট ক্রিকেটের ইতিহাসে নয়া নজির গড়লেন শ্রীলঙ্কার অলরাউন্ডার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement