shono
Advertisement

ম্যাচ জিতেও মোটা অঙ্কের জরিমানা দিতে হচ্ছে রাহুলকে, কিন্তু কেন?

কত টাকা দিতে হবে রাহুলকে?
Posted: 06:48 PM Apr 20, 2023Updated: 07:55 PM Apr 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকেশ রাহুলকে (Lokesh Rahul) মোটা অঙ্কের জরিমানা দিতে হবে। লখনউ সুপার জায়ান্টস (LSG) বনাম রাজস্থান রয়্যালস (RR) ম্যাচে মন্থর ওভার রেটের জন্য এলএসজি-র ক্যাপ্টেন রাহুলকে ১২ লক্ষ টাকা জরিমানা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)।

Advertisement

লখনউ সুপার জায়ান্টস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে শেষ হাসি তোলা ছিল লোকেশ রাহুলের দলের জন্য। ম্যাচ জিতলেও লখনউ সুপার জায়ান্টসের জন্য একপ্রকার দুঃসংবাদই বলা চলে।

[আরও পড়ুন: রিঙ্কুর জন্য পরামর্শ গাভাসকরের, কী বললেন ‘লিটল মাস্টার’?]

যদিও এটাই লখনউ সুপার জায়ান্টসের প্রথম অপরাধ। এর আগে তারা কখনওই মন্থর ওভার রেটের জন্য তাদের জরিমানা করা হয়নি। আইপিএলের নিয়ম অনুযায়ী, প্রতিটি ম্যাচ ৩ ঘণ্টা ২০ মিনিটের মধ্যে শেষ করার কথা। কিন্তু আইপিএলের বেশ কয়েকটি ম্যাচ শেষ হতে হতে প্রায় চার ঘণ্টা হয়ে যাচ্ছে। যা বিরক্তির কারণ হয়ে দাঁড়াচ্ছে।

এদিকে রাহুলের দল লখনউ ১০ রানে হারায় রাজস্থান রয়্যালসকে। অধিনায়ক রাহুল স্বয়ং ৩২ বলে ৩৯ রান করেন। কাইল মায়ার্স ৪২ বলে ৫১ রান করেন। ২০ ওভারে লখনউ সুপার জায়ান্টস সাত উইকেটে ১৫৪ রান করে। জবাব দিতে নেমে রাজস্থান রয়্যালস থামে ৬ উইকেটে ১৪৪ রানে।

যদিও লখনউ অধিনায়ক রাহুল স্বীকার করে নেন তাঁরা ব্যাট করতে নেমে ১০ রান কম করেছিলেন। কিন্তু লখনউ বোলাররা সেই অভাব বোধ করতে দেননি। রাজস্থান রয়্যালসকে আগেই থামিয়ে দেন লখনউ বোলাররা।

[আরও পড়ুন: অধিনায়ক কোহলির প্রত্যাবর্তন, আরসিবির ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন বিরাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement