shono
Advertisement

কেকেআর ম্যাচে ‘অশালীন’ ধারাভাষ্যের অভিযোগ, আইপিএল থেকে বহিষ্কারের দাবি ভক্তদের

রইল সেই বিতর্কিত ভিডিও।
Posted: 04:46 PM Mar 25, 2024Updated: 04:46 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্ত-অনুরাগীদের রোষের মুখে ভোজপুরী ধারাভাষ্যকাররা। কলকাতা নাইট রাইডার্স (KKR) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচের ১৯-তম ওভারের ঘটনা। মিচেল স্টার্ককে পুল করে ছক্কা হাঁকান ক্লাসেন।
সেই সময়ে ভোজপুরী ধারাভাষ্যকাররা ক্লাসেনের উচ্ছ্বসিত প্রশংসা করেন। কিন্তু যেভাবে ধারাভাষ্যকাররা সেই ছক্কার বর্ণনা দেন, তা পছন্দ করেননি ভক্ত-অনুরাগীরা। তাঁরা ধারাভাষ্যকারদের কটাক্ষ করতে শুরু করেন। তাঁদের মতে, দ্বৈত অর্থ বিশিষ্ট শব্দ প্রয়োগ করেন ধারাভাষ্যকাররা। ভোজপুরী ভাষাটারও অপমান করা হয়েছে বলে মত ভক্তদের। 

Advertisement

 

[আরও পড়ুন : খেলতে চান টি-টোয়েন্টি বিশ্বকাপ, অবসর ভেঙে ফেরার ঘোষণা পাক পেসারের]

একজন ভক্ত ধারাভাষ্যকারদের ‘দানব’ বলে উল্লেখ করেন। সংশ্লিষ্ট ধারাভাষ্যকারদের আইপিএলের ধারাভাষ্য থেকে বহিষ্কার করারও আর্জি জানানো হয়েছে। সেই ভক্ত ভোজপুরী অভিনেতা রবি কিষাণ, মনোজ তিওয়ারি ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহকে ট্যাগ করে লেখেন, ”এই ধারাভাষ্যকারদের কি বহিষ্কার করা হবে? এরা অশালীন ভাবে ধারাভাষ্য দিয়ে আমাদের ভোজপুরী ভাষাটাকে অসম্মান করেছেন। এরা মোটেও ভোজপুরী ভাষাটা জানেন না। এদের লজ্জা হওয়া উচিত।” 

আরেক অনুরাগী লিখেছেন, ”ধারাভাষ্য টিম থেকে এই ধারাভাষ্যকারদের অবিলম্বে সরানো উচিত। নৈশভোজের টেবিলে বসে পরিবারের সদস্যরা মিলে আইপিএল দেখে। এই ধরনের দ্বৈত অর্থের সস্তা দরের ধারাভাষ্য পুরো বিষয়টাতেই জল ঢেলে দিল।”

[আরও পড়ুন : ঘরের মাঠে আজ কোহলিদের সামনে পাঞ্জাব, বিরাটদের চিন্তা বোলিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement