shono
Advertisement

এই কারণেই ফের বিয়ে ভাঙছে ইমরান খানের!

গন্ডগোলের মূলে কী? The post এই কারণেই ফের বিয়ে ভাঙছে ইমরান খানের! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:59 PM Apr 25, 2018Updated: 06:14 PM Apr 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভাঙন ইমরান খানের গার্হস্থ্য জীবনে। রেগেমেগে বাপের বাড়ি চলে গিয়েছেন তাঁর তৃতীয় স্ত্রী বুশরা মানেক। ক্রিকেটের পর রাজনীতির পিচে দাপিয়ে ব্যাটিং করছেন ইমরান। তবে দাম্পত্য জীবনে কিছুতেই যেন ‘স্টেডি ইনিংস’ খেলতে পারছেন না প্রাক্তন পাক ক্রিকেটার। ফেব্রুয়ারি মাসে তৃতীয়বারের জন্য বিয়েটি সেরে ফেলেন ইমরান। নিজের আধ্যাত্মিক গুরুকেই বিয়ে করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান।

Advertisement

তবে কী এমন ঘটল যে বিয়ের দু’মাস না পেরতেই সুর কেটে গেল ইমরান-বুশরার সম্পর্কের। পাক সংবাদমাধ্যম ‘টাইমস অফ ইসলামাবাদ’ সূত্রে খবর, এই কলহের কারণ ইমরানের প্রিয় কুকুর ‘শেরু’। তাকে নিয়েই নাকি যত গন্ডগোল। বর্তমান ইসলামাবাদের বানি গালা এলাকায় ইমরানের প্রাসাদোপম বাংলোতে রয়েছেন তাঁর তৃতীয় স্ত্রী বুশরা। বিয়ের আগেই তিনি নাকি সাফ জানিয়ে দিয়েছিলেন বাড়িতে কুকুর রাখা যাবে না। সেইমতো প্রিয় পোষ্যকে নাকি বাড়ি থেকে বিদায় দিয়েছিলেন ইমরান। তবে সম্প্রতি সে নাকি ফিরে এসেছে। শুধু তাই নয়, বাড়িতে যত্রতত্র ঘুরে বেড়াচ্ছে শেরু। আর তাতেই চটে লাল বুশরা। তাঁর অভিযোগ, আধ্যত্মিক জীবনে প্রভাব ফেলছে ওই সারমেয়।

এদিকে স্ত্রীর অভিযোগ মানতে নারাজ ইমরান। তাঁর দাবি, অনেকদিন আগেই মারা গিয়েছে শেরু। অনেকেই আবার মনে করছেন একাধিক বিষয়ে বিবাদ চলছে ওই যুগলের। ইমরানের বাড়িতেই আগের পক্ষের ছেলেকে রেখেছেন বাশরা। এটা চুক্তি বিরুদ্ধ। একই সঙ্গে পাক ক্রিকেটারের দুই বোনের সঙ্গেও বনিবনা হচ্ছে না বাশরার। ফলে সব মিলিয়ে আপাতত ইমরানের থেকে দূরে চলে গিয়েছেন তিনি।

[সিবিআই অফিসার সেজে প্রতারণা, চাকরি দেওয়ার প্রতিশ্রুতিতে ২ লক্ষ হাতিয়ে চম্পট]

The post এই কারণেই ফের বিয়ে ভাঙছে ইমরান খানের! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার