shono
Advertisement

কলকাতা লিগে কাস্টমসের কাছে আটকে গেল মহামেডান

প্রয়াত ক্লাব সভাপতিকে জয় দিয়ে শ্রদ্ধার্ঘ জানাতে ব্যর্থ সাদা-কালো ব্রিগেড।
Posted: 07:57 PM Sep 05, 2017Updated: 02:27 PM Sep 05, 2017

মহামেডান-১ (ডিপান্ডা)

Advertisement

কাস্টমস-১ (ধীমান)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগজয়ের স্বপ্নে ফের বড় ধাক্কা মহামেডান স্পোর্টিং ক্লাবের। মঙ্গলবার কাস্টমসের কাছে আটকে গেল তারা। প্রথমে গোল করে সাদা-কালো ব্রিগেড এগিয়ে গেলেও ম্যাচ শেষ হয় ১-১ গোলে। মহামেডানের হয়ে গোল ডিপান্ডা ডিকার। উলটোদিকে কাস্টমসের হয়ে গোল ধীমান সিনহার।

[এবার পুজোয় বাংলা গান বাগানের কামো-ক্রোমার গলায়]

সোমবারই প্রয়াত হয়েছেন ক্লাবের সভাপতি সুলতান আহমেদ। তাঁর জায়গা কে নেবেন? সারাদিন সেই নিয়েই জল্পনা। সুলতানের অকালপ্রয়াণে শোকস্তব্ধ গোটা ক্লাব। ফুটবলারদের মধ্যেও যেন পড়েছিল সেই প্রভাব। টানা তিন ম্যাচে জয়ের পর ছন্দে ছিল দল। কিন্তু কাস্টমসের সঙ্গে এদিনের খেলায় যেন আগের ম্যাচের সেই ঝাঁজ উধাও হয়ে গিয়েছিল। গোটা ম্যাচে একাধিক সুযোগ নষ্ট এবং কাস্টমস গোলকিপার প্রিয়ান্ত সিংয়ের অনবদ্য কিপিংয়ের সৌজন্যে মাঠেই দু’পয়েন্ট ফেলে আসতে হল ডিকা-মনবীরদের।

[পুরোদস্তুর ভারতীয় পোশাকে WWE-র মঞ্চে নেমে তাক লাগালেন কবিতা]

এদিন শুরু থেকেই আক্রমণ-প্রতি আক্রমণে খেলা জমে ওঠে। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় কোনও দলই গোল করতে পারেনি। শেষে প্রথমার্ধের একদম অন্তিম মুহূর্তে গোল করে দলকে এগিয়ে দেন ডিকা। এই নিয়ে কলকাতা লিগে ষষ্ঠ গোল হয়ে গেল গত আই লিগে সর্বোচ্চ গোলস্কোরারের। প্রথমার্ধের শেষে ১-০ গোলে এগিয়ে ছিল মহামেডান। তবে এই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫৭ মিনিটে কাস্টমসকে সমতায় ফেরান ধীমান। মহামেডান গোলরক্ষক শংকর বল ফিস্ট করলে বক্সের বাইরে থেকে দুর্দান্ত ভলিতে গোল করেন ধীমান। এরপরই জয়ের জন্য ঝাঁপায় মহামেডান। কিন্তু প্রিয়ান্তের তৎপরতায় জয়ের গোলটি পায়নি সাদা-কালো ব্রিগেড। এই ম্যাচ ড্র করায় চ্যাম্পিয়নশিপের দৌড়ে কিছুটা হলেও পিছিয়ে গেল মহামেডান শিবির।

[বলবন্তের জোড়া গোলে ম্যাকাও বধ ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার