shono
Advertisement

Cricket World Cup 2023: ‘কাপ ফিরিয়ে আনো দেশে’, রোহিতদের শুভেচ্ছা যুবির

৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।
Posted: 09:26 PM Oct 05, 2023Updated: 09:28 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে এবারের বিশ্বকাপ (World Cup 2023)। ২০১১ সালের বিশ্বজয়ের নায়ক যুবরাজ সিং (Yuvraj Singh) টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে বলছেন, ট্রফি ফিরিয়ে আনতে হবে দেশে।
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। সোশাল মিডিয়ায় যুবি লিখেছেন, ”২০১১ সালের অবিশ্বাস্য জার্নির কথা চিন্তা করতে বসলেই নস্ট্যালজিক হয়ে পড়ি আমি। ঘরের মাঠে দেশকে প্রতিনিধিত্ব করার অনুভূতি এবং বিশ্বকাপ ঘরে ফিরিয়ে আনার মুহূর্ত আমি চিরকাল মনে রাখব। বিশ্বকাপ এবার হচ্ছে আমাদের ক্রিকেটপাগল দেশে। একই ভালোবাসা, একই প্যাশন এবং একই প্রত্যাশা লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে।”

Advertisement

[আরও পড়ুন: চার বছর পর মধুর প্রতিশোধ, উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডকে উড়িয়ে দিল নিউজিল্যান্ড]

 

২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বজয়ের পিছনের কাণ্ডারী পাঞ্জাবতনয়। সেই যুবি টিম ইন্ডিয়াকে উৎসাহ দিয়ে বলছেন, ”ট্রফি হাতে নেওয়ার অনুভূতি আমি জানি। আমি চাই তোমাদের প্রত্যেকের সেই একই অনুভূতি হোক। কঠিন পরিশ্রম, দায়বদ্ধতা এবং দলগত প্রচেষ্টার ফলাফল এই বিশ্বকাপ পরিক্রমা। অবিশ্বাস্য এক দলের দক্ষতা এবং ক্ষমতার উপর আমার অগাধ আস্থা রয়েছে। মনে রাখতে হবে কেবলমাত্র ট্রফি জয়ই শেষ কথা নয় বিশ্বকাপের। সারাজীবনের সঞ্চয় করার মুহূর্ত উপহার দেয় বিশ্বকাপ। পরবর্তী প্রজন্মের ক্রিকেটারদের উৎসাহিত করে যায় বিশ্বকাপ। ঠিক যেমন ভাবে অগ্রজ কিংবদন্তিরা আমাদের অনুপ্রাণিত করে গিয়েছিলেন।” যুবরাজ স্মরণ করলেন কপিলদের বিশ্বজয়ও।

 

এখনও বিশ্বকাপে নামেনি ভারতীয় দল। গোটা দেশ ফুটতে শুরু করেছে।  দেশে বিশ্বকাপ ফেরত আনার আর্জি জানাচ্ছেন সমর্থকরা। বাঁ হাতি যুবি বলছেন, ”গোটা দেশ তোমাদের পিছনে রয়েছে। প্রতিটি রান, প্রতিটি উইকেট এবং প্রতিটি জয়ের জন্য দর্শকরা তোমাদের সমর্থন করবে। খেলতে নেমে নিজেদের সেরাটা দাও এবং ট্রফি ঘরে নিয়ে আসো। তোমাদের উপরে আমাদের আস্থা রয়েছে। আমরা জানি তোমরাই পারবে। টিম ইন্ডিয়ার সাফল্য কামনা করি। আরও একবার ইতিহাস তৈরি করো। জয় হিন্দ।”  

[আরও পড়ুন: ফাঁকা স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ, গ্যালারি ভরাতে টোটকা বীরুর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement