shono
Advertisement

Cricket World Cup 2023: ‘কেউ তাড়িয়ে দেয়নি’, পাকিস্তানে ফিরেই ভারতীয়দের কাছে ক্ষমা চাইলেন বিতর্কিত সঞ্চালিকা

কেন ভারত ছাড়লেন, সেটাও জানিয়েছেন জয়নাব।
Posted: 01:22 PM Oct 13, 2023Updated: 03:37 PM Oct 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়নাব আব্বাস। বিতর্কিত পাক সঞ্চালিকার দেশে ফেরা নিয়ে বিশ্বকাপের (Cricket World Cup 2023) মাঝপথে যে মহাবিতর্ক তৈরি হয়ে গিয়েছিল, সেই বিতর্কে এবার জল ঢালার চেষ্টা করলেন জয়নাব নিজেই। নিজের দেশ পাকিস্তানে ফিরে গিয়ে জয়নাব সোশাল মিডিয়ায় জানিয়ে দিলেন, তাঁকে ভারত থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে বলে যে প্রচার হচ্ছে, তাতে কোনও সারবত্তা নেই।

Advertisement

বৃহস্পতিবার রাতে সোশাল মিডিয়ায় জয়নাব জানান, ভারতে তাঁর সঙ্গে কোনওরকম দুর্ব্যবহার করা হয়নি। বা কেউ তাঁকে ভারত ছাড়তেও বলেনি। পাক সঞ্চালিকা জানিয়েছেন, স্বেচ্ছায় তিনি ভারত ছেড়েছেন। জয়নাবের বক্তব্য,”ভারতে থাকাকালীন সকলের সঙ্গে খুব ভাল সময় কাটিয়েছি। আমাকে সকলে আপন করে নিয়েছিল। নিজের দেশেই ছিলাম মনে হয়েছে। আমাকে ভারত থেকে বার করে দেওয়া হয়নি। কেউ চলেও যেতে বলেনি।” পাক সঞ্চালিকা জানান, সোশাল মিডিয়ায় তাঁকে নিয়ে যেসব প্রতিক্রিয়া আসছিল, সেটাই তাঁর ভারত ছাড়ার কারণ হয়ে দাড়িয়েছে।

[আরও পড়ুন: ‘স্বাধীন ও সার্বভৌম প্যালেস্টাইন প্রতিষ্ঠাকে সমর্থন করে ভারত’, বার্তা কেন্দ্রের]

পাক সঞ্চালিকা জানাচ্ছেন, সমাজমাধ্যমে যে ভাবে যে প্রতিক্রিয়া পাচ্ছিলাম, সেটা ভয়ংকর। আমার পরিবার বা আমার উপর কোনও হামলার কথা ওঠেনি, কিন্তু আমি ভয় পেয়ে গিয়েছিলাম। সেই কারণে আমার নিজের জন্য একটু সময় দরকার ছিল। এর পরই ভারতীয় সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন জয়নাব (Zainab Abbas)। তিনি বলছেন, “আমার করা একটি পোস্টের কারণে অনেকের খারাপ লেগেছে। যাঁদের ওই পোস্ট দেখে খারাপ লেগেছে, আমি তাঁদের কাছে ক্ষমা চাইছি। আমার কঠিন সময়ে যাঁদের পাশে পেয়েছি, তাঁদের ধন্যবাদ।”

[আরও পড়ুন: বিশ্ব ক্ষুধা সূচকে আরও নামল ভারত! কেন্দ্রকে তোপ বিরোধীদের]

পাকিস্তানের সঞ্চালিকা হিসাবে জয়নাব ভারতে এসেছিলেন। আইসিসির প্যানেলেও ছিলেন তিনি। এমনকী হায়দরাবাদে পাকিস্তান-নেদারল্যান্ড ম্যাচে ছিলেনও। তার পরই ৯ বছর আগে তাঁর করা ভারত এবং হিন্দু বিরোধী পোস্ট ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement