shono
Advertisement

মাস্ক পরায় আপত্তি ছিল চাহারের! করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাল ক্রিকেটারের পুরনো পোস্ট

ছবি দেখে অনেকেই জানতে চেয়েছিলেন মুখে মাস্ক নেই কেন? The post মাস্ক পরায় আপত্তি ছিল চাহারের! করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাল ক্রিকেটারের পুরনো পোস্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 01:44 PM Aug 30, 2020Updated: 01:49 PM Aug 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গত দু’দিনে আচমকাই বদলে গিয়েছে চেন্নাই সুপার কিংসের পরিবেশ। দুই ক্রিকেটার–সহ একাধিক সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত। দেশে ফিরে গিয়েছেন দলের সহ–অধিনায়ক সুরেশ রায়নাও। জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন দলের বোলার দীপক চাহার এবং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। এই পরিস্থিতিতেই আবার বিতর্কেও জড়ালেন চাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কয়েকদিন আগে তাঁরই পোস্ট করা একটি ছবি। যেখানে ধোনি–রায়নাদের সঙ্গে থাকলেও মুখে মাস্ক ছিল না চাহারের। শুধু তিনিই নন, মাস্ক পরে ছিলেন না কোনও চেন্নাই খেলোয়াড়ই। আর এই ছবি প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব নেটিজেনরা। কেউ কেউ আবার চেন্নাইয়ের ক্রিকেটারদের বিরুদ্ধে করোনা সম্পর্কিত বিধিনিষেধকে হালকাভাবে নেওয়ার অভিযোগও তুলছেন।

Advertisement

[আরও পড়ুন: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানার জের, আইপিএলের ক্রীড়াসূচি নিয়ে ধোঁয়াশা]

আসলে দুবাই আসার আগে চেন্নাই শিবিরে থাকাকালীন নিয়ম মেনে দু’‌বার করোনা পরীক্ষা করা হয় দলের প্রত্যেকের। এরপরই চেন্নাই থেকে বিশেষ চাটার্ড বিমানে দুবাই উড়ে যান ধোনিরা। বিমানে ধোনি–রায়নাদের সঙ্গে ছবি তোলেন চাহার। পরে তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। শনিবারের পর হঠাৎই সেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই তাতে লেখা চাহারের একটি মন্তব্যের উপরেই দৃষ্টি আকর্ষণ করছেন। ‘‌মাস্ক কোথায়?‌’, প্রশ্নের জবাবে চাহার সেখানে লিখেছিলেন, ‘‌‘‌পরিবারের সঙ্গে থাকার সময় মাস্ক পরতে হয় না।’‌’ এরপর কেউ কেউ এই প্রসঙ্গে চেন্নাইয়ের ক্রিকেটারদের বিরুদ্ধে করোনা সম্পর্কিত বিধিনিষেধকে হালকাভাবে নেওয়ার অভিযোগও তুলতে শুরু করেছেন।

 

এদিকে, এই প্রসঙ্গে বিবৃতিতে বিসিসিআই বলেছে, ‘‌‘‌আমাদের মেডিক্যাল টিম প্রতিটি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের উপর নজরে রেখেছে। আক্রান্তদের এখন আইসোলেশে রাখা হয়েছে। তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেককে মেডিক্যাল টিম পরীক্ষা করছে। করোনা সংক্রান্ত সমস্ত বিধিনিষেধ মেনেই টুর্নামেন্ট আয়োজন করা হবে।’‌’‌‌‌

[আরও পড়ুন: পাঠানকোটে দুষ্কৃতী হামলায় মৃত সুরেশ রায়নার পিসেমশাই, অত্যন্ত সংকটজনক পিসি]

The post মাস্ক পরায় আপত্তি ছিল চাহারের! করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাল ক্রিকেটারের পুরনো পোস্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement