shono
Advertisement

পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ, করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন চাহার

আইপিএল ঘিরে তৈরি হওয়া অনিশ্চয়তা কাটছে। The post পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ, করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন চাহার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:18 AM Sep 10, 2020Updated: 12:48 PM Sep 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ উদ্বেগের অবসান। করোনা জয় করে চেন্নাই সুপার কিংস শিবিরে ফিরলেন টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার (Deepak Chahar)। সেই সঙ্গে আইপিএলের (IPL) আকাশে যে দুর্যোগের ঘনঘটা দেখা দিয়েছিল, তা কেটে যাওয়ার ইঙ্গিত মিলল। সব ঠিক থাকলে আগামী ১৯ সেপ্টেম্বর আইপিএলের প্রথম ম্যাচে হলুদ জার্সি গায়ে খেলতে নামতে পারবেন চাহার। আর শুধু তিনি একা নন, সিএসকে শিবিরের সাপোর্ট স্টাফের যে ১১ জন সদস্য আক্রান্ত হয়েছিলেন, তাঁদের সবার রিপোর্টও পরপর দুই টেস্টে নেগেটিভ এসেছে। এই মুহূর্তে সিএসকে শিবিরে মাত্র একজন কোয়ারেন্টাইনে। তিনি হলেন ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)।

Advertisement

 

বিসিসিআইয়ের (BCCI) প্রটোকল অনুযায়ী কেউ করোনা আক্রান্ত হলে তাঁকে টানা ১৪ দিন কোয়ারেন্টাইনে কাটাতে হবে। এবং কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হলে, পরপর দু’বার পরীক্ষা করা হবে। দুটি কোভিড পরীক্ষাতেই নেগেটিভ রিপোর্ট এলে ওই ব্যক্তিকে দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ইতিমধ্যেই ১৪ দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড কাটিয়ে ফেলেছেন চাহার। পরপর দুবার তাঁর করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। তারপরই বুধবার টিম হোটেলে যোগ দেন তিনি। গতকাল চেন্নাইয়ের অনুশীলন দেখতেও হাজির ছিলেন টিম ইন্ডিয়ার পেসার।

[আরও পড়ুন: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, অবসর ভেঙে ফিরছেন যুবরাজ সিং!]

চাহারের পাশাপাশি সিএসকের (CSK) সাপোর্ট স্টাফের ১১ সদস্যের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। তাঁদেরও কাজে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। সিএসকের সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, “শুধুমাত্র একজন ভারতীয় ব্যাটসম্যান ছাড়া বাকি সকলেই কোয়ারেন্টাইন শেষ করে বেরিয়ে এসেছেন। যে ভারতীয় পেসার আক্রান্ত হয়েছিলেন, তাঁর দু’বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।” যে ভারতীয় ব্যাটসম্যানের কথা বলা হচ্ছে, তিনি ঋতুরাজ গায়কোয়াড়। আসলে চাহারদের দিন তিনেক পরে কোয়ারেন্টাইনে গিয়েছেন তিনি। তাঁর কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হবে ১২ সেপ্টেম্বর। তারপর দু’বার তাঁর করোনা পরীক্ষা করা। রিপোর্ট নেগেটিভ এলে তাকেও ছাড়পত্র দেওয়া হবে। সিএসকে সূত্রের খবর, কোয়ারেন্টাইনে থাকলেও ঋতুরাজের শরীরে কোনও উপসর্গ নেই।

The post পরপর দুটি টেস্টের রিপোর্ট নেগেটিভ, করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন চাহার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement