Advertisement

সুখী পরিবার, নতুন বছরের শুরুর দিনটা এভাবেই কাটালেন বিরুষ্কা, যোগ দিলেন সস্ত্রীক হার্দিকও

07:02 PM Jan 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ২০২০ পেরিয়ে ২০২১। করোনা আবহেই নতুন বছরকে স্বাগত জানাল গোটা বিশ্ব। আর নয়া বছরের শুরুটা বন্ধুবান্ধবকে নিয়ে নিজের বাড়িতে একসঙ্গে খাওয়া–দাওয়া করেই শুরু করলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাতে আবার যোগ দিয়েছিলেন সস্ত্রীক হার্দিক পাণ্ডিয়াও (Hardik Pandya)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বছরের শুরুতেই বাবা হতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেজন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরেছেন কিং কোহলি। এই নিয়ে চলতে থাকা সমালোচনাকে পাত্তা না দিয়েই স্বামীর কর্তব্য পালনে ব্যস্ত তিনি। এর মধ্যেই নতুন বছরের শুরুতে বাড়িতে আয়োজন করেছিলেন ডিনারের। তাতেই আমন্ত্রণ জানিয়েছিলেন হার্দিক ও নাতাশাকেও।

[আরও পড়ুন: করোনা আবহেই বিদেশি মডেলদের নিয়ে পার্টির পরিকল্পনা! বিপাকে নেইমার]

পরবর্তীতে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়ে সেই ছবিই শেয়ার করেন বিরাট। শুধু তাই নয়, স্ত্রী অনুষ্কার সঙ্গেও একটি ছবি পোস্ট করেন ভারত অধিনায়ক। সঙ্গে লেখেন, ‘‌‘‌যে বন্ধুরা কোভিড পরীক্ষায় নেগেটিভ হয়েছি, তাঁরা একসঙ্গে পজিটিভ সময় কাটালাম। ঘরে বসে নিরাপদ পরিবেশে একসঙ্গে বন্ধুদের সঙ্গে সময় কাটানোর থেকে ভাল কিছুই হতে পারে না। আশা করব নতুন বছর অনেক আশা, আনন্দ, খুশি এবং সুস্বাস্থ্য নিয়ে আসবে। সবাই নিরাপদে থাকুন!’‌’‌

 

এদিকে, শুধু ভারত অধিনায়ক নন। নতুন বছরে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন দেশের তাবড় তাবড় ক্রীড়া ব্যক্তিত্বরাও। তালিকায় কে নেই। শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar), হরভজন সিং (Harbhajan Singh) থেকে শুরু করে আরও অনেকে।

 

[আরও পড়ুন: উমেশের জায়গায় শেষ ২ টেস্টে সুযোগ নটরাজনের, দলে ফিরেই সহ-অধিনায়ক হলেন রোহিত]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next