Advertisement

এবার তৃণমূলের পথে ক্রিকেটার মনোজ তিওয়ারি! বুধবার মুখ্যমন্ত্রীর সভাতেই যোগদান

03:16 PM Feb 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার তৃণমূলে যোগ দিতে চলেছেন ক্রিকেটার মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। আগামিকাল হুগলির সাহাগঞ্জে সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সেই সভা থেকেই শাসকদলে যোগ দিতে পারেন প্রাক্তন বাংলা অধিনায়ক। ক্রিকেটারের ঘনিষ্ঠ মহল সূত্রে এমনটাই খবর।  মনোজের পাশাপাশি ইস্টবেঙ্গলে খেলে যাওয়া এক ফুটবলারও যোগ দিতে পারেন তৃণমূলে। উত্তরপাড়ার বাসিন্দা ওই ফুটবলারকে নিয়েও শুরু হয়েছে জল্পনা।

Advertisement

কিছুদিন আগেই রাজ্যের মন্ত্রীপদ ছেড়েছেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla)। ফলে তৃণমূলের অন্দরে নানা ধরনের প্রশ্ন উঠছিল। সূত্রের খবর, মনোজকে যোগদান করিয়ে এবার চমক দিতে চাইছে রাজ্যের শাসকদল। বাংলার প্রাক্তন অধিনায়ক নাকি নিজেও ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, শীঘ্রই  রাজনীতিতে প্রবেশ করতে পারেন তিনি। যদিও, সরকারিভাবে মনোজের তরফে এ ব্যাপারে কিছু জানানো হয়নি। 

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর ডাকা বৈঠকে ঋতুপর্ণা, আবীর, পাওলি-সহ বহু টলি তারকা, শুরু জল্পনা]

সূত্রের খবর, বুধবার হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে জনসভা করার কথা, সেই জনসভাতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিতে পারেন মনোজ। বাংলার এই ক্রিকেটার এখনও ক্রিকেট থেকে অবসর না নিলেও এই মুহূর্তে চোটের জন্য বাংলার হয়ে বিজয় হাজারে ট্রফি খেলছেন না। শোনা যাচ্ছে, হুগলির কোনও একটি কেন্দ্র থেকে মনোজকে ভোটে দাঁড় করানোর ব্যাপারেও মনস্থির করে ফেলেছে শাসকদল। সেক্ষেত্রে নির্বাচিত হয়ে আসার পর ক্রিকেট ছাড়া নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন একসময় জাতীয় দলের হয়ে খেলা এই ক্রিকেটার। মনোজের পাশাপাশি ইস্টবেঙ্গলে খেলে যাওয়া এক ফুটবলারও আগামীকালই শাসকদলে যোগ দিতে পারেন। হুগলিরই উত্তরপাড়ার বাসিন্দা তিনি। তিনিও আগামিকাল মমতার সভা থেকেই তৃণমূলে যোগ দিতে পারেন। 

[আরও পড়ুন: পরিচালক অরিন্দম শীলের সঙ্গে ‘চায়ে পে চর্চা’ শঙ্কুদেব পণ্ডার, কথা ‘সোনার বাংলা’ নিয়ে]

এদিকে, মনোজ তিওয়ারির তৃণমূলে যোগদান নিয়ে জল্পনার মধ্যেই আরেক প্রাক্তন বাংলা ক্রিকেটার অশোক দিন্দার (Ashok Dinda) রাজনীতিতে যোগ নিয়ে জল্পনা ছড়িয়েছে। যদিও, অশোক দিন্দা তৃণমূলে যোগ দিচ্ছেন না। তিনি যোগ দিতে পারেন বিজেপিতে। তবে, এ বিষয়ে তাঁর তরফে কোনও বিবৃতি পাওয়া যায়নি। 

Advertisement
Next