রশিদ-মুজিবদের সঙ্গে রোজা রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসনও, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

10:44 PM Apr 19, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহেই (Corona Pandemic) দেশের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল (IPL 2021)। কিন্তু এবারের টুর্নামেন্টে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। তিনটের তিনটি ম্যাচেই হেরেছে ওয়ার্নার ব্রিগেড। তবে তাতে যে দলের অভ্যন্তরে খেলোয়াড়দের মধ্যে সম্পর্কে ছেদ পড়েনি, এবার তারই প্রমাণ মিলল।

Advertisement

এখন রমজান মাস চলছে। বিভিন্ন দলের মুসলিম খেলোয়াড়রা রোজা রাখছেন। তালিকায় রয়েছেন হায়দরাবাদের রশিদ খান (Rashid Khan), মুজিব-উর-রহমানরাও (Mujeeb Ur Rahman)। তাঁরাও রোজা পালন করছেন। তবে রশিদ-মুজিবরা একা নন, তাঁদের সঙ্গে রোজা রেখেছেন ডেভিড ওয়ার্নার (David Warner), কেন উইলিয়ামসনদের (Kane Williamson) মতো তারকারাও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একথা ফাঁস করেন খোদ রশিদই।

[আরও পড়ুন: ইউরোপীয় ফুটবলে বিপ্লব! নতুন ‘সুপার লিগ’ তৈরির ঘোষণা রিয়াল-বার্সার মতো ১২টি ক্লাবের]

নিজের স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন এই আফগান ক্রিকেটার। তাতেই রশিদ লেখেন, “আজ দুই কিংবদন্তি আমাদের সঙ্গে রোজা রাখছেন।” এরপরই ভিডিওতে দেখা যায়, ওয়ার্নার এবং উইলিয়ামসনকে প্রশ্ন করে তাঁদের অভিজ্ঞতার কথা জানতে চাইছেন রশিদ। জবাবে ওয়ার্নার বলেন, “ভাল লাগছে। তবে আমার খুব জল তেষ্টা এবং খিদে পাচ্ছে। মুখও শুকিয়ে যাচ্ছে।” অপরদিকে, উইলিয়ামসন জানান, তাঁর খুব ভাল লাগছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রশিদের এই পোস্টটি। নেটিজেন থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী প্রত্যেকেই হায়দরাবাদের দুই তারকা ক্রিকেটারের এই কাজের প্রশংসা করেছেন।

 

[আরও পড়ুন: IPL 14: দুই হারেই অশান্তি নাইট শিবিরে! বরুণের স্পেল নিয়ে দুই মেরুতে কোচ-অধিনায়ক]

Advertisement
Next