Advertisement

IPL 2021: অভিনব কায়দায় স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু সূর্যকুমারের, মুহূর্তে ভাইরাল ছবি

06:06 PM May 01, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই আইপিএলের কোনও না কোনও সেলিব্রেশন নজর কাড়ে দর্শকদের। করোনা কালে অবশ্য নানা বিধিনিষেধের জন্য অনেকটাই জৌলুসহীন সেলিব্রেশন। কিন্তু এরই মধ্যে অভিনব কায়দায় খোলা মাঠে বেটারহাফকে চুমু খেয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করলেন সূর্যকুমার যাদব! ভাবছেন তো, চুমুতে আবার অভিনব কায়দা কী? আসলে দূরত্ব বিধি মেনে স্ত্রী দেবিশা শেট্টির গালে ভালবাসা এঁকে দেন সূর্যকুমার (Suryakumar Yadav)।

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। শারীরিক দূরত্ব মেনেই দেবিশাকে চুম্বন করলেন তিনি। ব্যাপারটা তাহলে একটু খোলসে করে বলা যাক। রাজস্থানের বিরুদ্ধে স্বামীর দল মু্ম্বই ইন্ডিয়ান্সের খেলা দেখতে দিল্লির স্টেডিয়ামে হাজির ছিলেন সূর্যকুমারের বেটারহাফ। আর সঞ্জু স্যামসংদের হারানোর পরই দেবিশার দিকে এগিয়ে যান মুম্বই দলের ব্যাটসম্যান। তারপরই দেবিশার গালে চুমু খান। না, ফ্লায়িং কিস নয়। কিন্তু তাঁরা একে অপরকে স্পর্শও করেননি। আসলে তাঁদের মাঝে ব্যবধান তৈরি করে দিয়েছিল একটি কাচের দেওয়াল। ‘এপারে থাকব আমি, তুমি রইবে ওপারে’ গানটিই যেন মনে করিয়ে দিলেন যাদব দম্পতি।

[আরও পড়ুন: খারাপ পারফরম্যান্সের জের, টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়ক বদল হায়দরাবাদের]

ইনস্টাগ্রামে রোম্যান্টিক ছবিটি শেয়ার করেছেন ভারতের প্রাক্তন পেসার জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে। যা ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অতিমারীতে শারীরিক দূরত্ব বজায় রেখেও যে ভালবাসা অটুট রাখা সম্ভব, এই ছবি যেন তারই প্রতীক।

উল্লেখ্য, ২০১৬ সালে দেবিশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সূর্যকুমার। তারপর থেকে বহুবার দেবিশাকে গ্যালারিতে বসে স্বামী ও তাঁর দলের জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে। করোনার দাপটে এবার দর্শকশূন্য মাঠেই আয়োজিত হচ্ছে আইপিএল। ছ’টি ভেন্যুতে খেলা হওয়ায় হোম অ্যাডভান্টেজ পাচ্ছে না কোনও দলই। তবে পরিবারকে সঙ্গে নিয়ে সফরের অনুমতি পেয়েছেন ক্রিকেটাররা। আর ঠিক সেই কারণেই আইপিএলের (IPL 2021) মাঝে এমন রোম্যান্টিক একটি দৃশ্যের সাক্ষী থাকতে পারলেন দর্শকরা।

[আরও পড়ুন: নয়া নিয়মের গেরো অস্ট্রেলিয়ায়, IPL খেলে ক্রিকেটাররা দেশে ফিরলেই হতে পারে হাজতবাস]

Advertisement
Next