Advertisement

আত্মীয়ের জন্য অক্সিজেন চেয়ে টুইট রায়নার, ‘দশ মিনিটে পাঠাচ্ছি’, পাশে দাঁড়িয়ে বার্তা সোনুর

12:06 PM May 07, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মানবিক বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। করোনার জেরে দেশজুড়ে বিপদে পড়া বহু মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। আর এবার সাহায্য করলেন ভারতীয় ক্রিকেটের তারকা সুরেশ রায়নাকে (Suresh Raina)। কাকিমার জন্য অক্সিজেন প্রয়োজন। টুইটে রায়নার এই আবেদনের পরেই তাঁর পাশে দাঁড়ালেন সোনু। মাত্র ১০ মিনিটেই অক্সিজেন জোগাড়ও করে দিলেন। পরবর্তীতে বলিউড তারকাকে ধন্যবাদও জানালেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান। আর এই খবর সামনে আসার পর সোনুর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Advertisement

গত বছর করোনা আবহের শুরু থেকেই ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছিল সোনু সুদকে। কখনও পরিযায়ী শ্রমিকদের খাবার দেওয়া, তাঁদের বাড়ি ফেরার ব্যবস্থা করা কিংবা দুঃস্থদের সাহায্য করা-সবেতেই সোনু এগিয়ে এসেছেন। প্রমাণ করেছেন রিল লাইফে ‘ভিলেন’-এর চরিত্রে অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি ‘নায়ক’। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়ও একই ভাবে বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়াচ্ছেন তিনি। ঠিক যেভাবে সাহায্য করলেন চেন্নাই সুপার কিংসের তারকা সুরেশ রায়নার।

[আরও পড়ুন: দু’সপ্তাহ আগেই মারা গিয়েছেন মা, এবার করোনায় বোনকেও হারালেন ভারতীয় মহিলা ক্রিকেটার]

বৃহস্পতিবার দুপুর ৩টে নাগাদ রায়না টুইট করেন, ”মেরঠে আমার কাকিমা করোনা পজিটিভ। তাঁর জন্য জরুরি ভিত্তিতে একটি অক্সিজেন সিলিন্ডার দরকার।” এর সঙ্গেই রায়না কাকিমার বয়স ও সমস্যার কথাও তুলে ধরেন টুইটে। ট্যাগ করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। যদিও মুখ্যমন্ত্রীর তরফে সাড়া পাওয়ার আগেই সোনু সুদ সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান সোশ্যাল মিডিয়াতেই। বলিউড তারকা রায়নার কাছ থেকে সিলিন্ডার পাঠানোর জন্য বিস্তারিত তথ্য জানতে চান। রায়না কৃত্যজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁকে সরাসরি বিস্তারিত তথ্য পাঠাচ্ছেন বলেও জানান। কিছুক্ষণ পর রায়না পুনরায় টুইট করে অক্সিজেন সিলিন্ডার পাওয়া গিয়েছে বলে জানান এবং সাহায্য করতে চাওয়া প্রত্যেককে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি সোনুকেও ধন্যবাদ জানান।

Advertising
Advertising

 

[আরও পড়ুন: আইপিএলের সমস্ত আয় করোনা মোকাবিলায় দান লক্ষ্মীরতনের, এগিয়ে এলেন বিরাটও]

Advertisement
Next