Advertisement

প্রত্যেকবার হারেন বিরাট! এবার অধিনায়ককে ‘খেলা’শেখাতে চান শুভমন

01:12 PM May 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে দেশের উঠতি প্রতিভাদের মধ্যে তিনি অন্যতম। ক্রিকেট বিশেষজ্ঞদের অনেকেরই ধারনা, কোহলি পরবর্তী যুগে তাঁর মধ্যে জাতীয় দলের অধিনায়ক হওয়ার মতো সমস্ত গুণ বর্তমান। তিনি আর কেউ নন, ভারতীয় দলের ওপেনার শুভমন গিল (Shubman Gill)। তবে জানেন কী একটি বিষয়ে ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিকেও (Virat Kohli) ছাপিয়ে গিয়েছেন গিল। তাঁর কাছে মাঝেমধ্যেই হেরেও যান কোহলি। আর এব্যাপারেই অধিনায়ককে শেখাতেও চান কেকেআরের এই ক্রিকেটার।

Advertisement

সম্প্রতি সর্বভারতীয় একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন শুভমন। সেখানেই তিনি জানান, ফিফা ভিডিও গেম খেলতে গিয়ে নাকি বিরাট তাঁর কাছে বারেবারে হেরে যান। আর সেকারণে বিরাটকে সেটাই শেখানোর কথা জানিয়েছেন তিনি। তাঁর কথায়, “আমি বিরাটকে ফিফা ভিডিয়ো গেমস খেলা শেখাতে চাই। আমি জানি ও এটা শুনলে প্রচণ্ড রাগ করবে। কিন্তু যত বারই আমার সঙ্গে ফিফা খেলেছে তত বারই হেরে গিয়েছে।” এর পাশাপাশি অতীতের কোন ম্যাচে নিজেকে প্রথম একাদশে দেখার স্বপ্ন দেখতেন তিনি? সেই প্রশ্নের উত্তরে সাফ জানান, ২০১১-র সালের ক্রিকেট বিশ্বকাপের ফাইনালের দলে তিনি নিজেকে প্রথম একাদশে দেখতে চান।

[আরও পড়ুন: প্রাক্তন এই ক্রিকেটারকেই ভারতীয় মহিলা দলের হেড কোচ করল বিসিসিআই]

প্রসঙ্গত, ভারতীয় দলের উঠতি এই তারকা সম্প্রতি জাতীয় দলের দুরন্ত ফর্মে ছিলেন। অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেকের পরই দুরন্ত খেলেছেন। ব্রিসবেনের ঐতিহাসিক জয়ের দিনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। কিন্তু আইপিএলে অবশ্য তেমন ভাল পারফর্ম করতে পারেননি। বলতে গেলে কেকেআরের টপ অর্ডারে দু’একটি ম্যাচ ছাড়া বারেবারেই ব্যর্থ হয়েছেন তিনি। তবে এবার সামনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আর তার জন্যই এবার প্রস্তুতিতে মগ্ন গিল। এই ম্যাচে ভাল খেলার ব্যাপারে বদ্ধপরিকরও তিনি। 

[আরও পড়ুন: ‘দেশবাসী কিংবা মনুষ্যত্বকেই গুরুত্ব দিয়েছি’, টুইটে কঙ্গনার কটাক্ষের কড়া জবাব ইরফানের]

Advertisement
Next