Narendra Modi’র ভূয়সী প্রশংসা কপিল দেবের, জবাব দিলেন প্রধানমন্ত্রীও

09:06 PM Aug 18, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিক শুরুর আগে তিনি অ্যাথলিটদের উৎসাহ দিতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। নিজের ব্যস্ত সূচির মধ্যে থেকেও সময় করে অলিম্পিকের (Tokyo Olympics) খেলাগুলি দেখতেন। অলিম্পিক চলাকালীনও অ্যাথলিটদের সঙ্গে যোগাযোগ রেখেছেন। খোঁজ নিয়েছেন তাঁদের ভালমন্দের। সাফল্যে যেমন খোঁজ নিয়েছেন, ব্যর্থতাতেও তেমনি পাশে থেকেছেন অভিভাবকের মতো। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) এই অবতার রীতিমতো প্রভাবিত করেছে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক কপিল দেবকে। টুইটে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রাক্তন অধিনায়ক। জবাবে প্রাক্তন অধিনায়ককে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রীও।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1627388165312-0'); });

 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

এক সংবাদমাধ্যমে লেখা প্রতিবেদনে কপিল দেব (Kapil Dev) বলছেন, “মানুষ সাধারণত ক্রীড়াবিদদের সাফল্যের সময়ই খবর রাখেন। কিন্তু একজন ক্রীড়াবিদের জন্য সবচেয়ে জরুরি বিষয় হল, কেউ সাফল্য, ব্যর্থতাকে ছাপিয়েও কেউ তাঁর পরিশ্রমের মূল্য বোঝে, সেটা জানা। মোদিজির কাজে এটা পরিষ্কার যে তিনি, ক্রীড়াবিদদের পরিশ্রমকে মূল্য দিতে জানেন, সম্মান করতে জানেন। অলিম্পিক ফেরত অ্যাথলিটদের তিনি যেভাবে স্বাগত জানিয়েছেন, তাতেই সেটা প্রমাণিত হয়। তিনি শুধু পদকজয়ীদের আমন্ত্রণ জানাননি, যারা অলিম্পিকে অংশ নিয়েছেন তাঁদেরও স্বাগত জানিয়েছেন।”

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং, ICC Ranking-এ একলাফে অনেকটা উঠলেন KL Rahul]

কপিলের এই প্রশংসা শুনে আপ্লুত খোদ প্রধানমন্ত্রীও। পালটা টুইটে তিনি প্রাক্তন ভারত অধিনায়ককে ধন্যবাদ জানিয়েছেন। প্রধানমন্ত্রী বলছেন,”আপনার এই প্রশংসার জন্য ধন্যবাদ কপিল দেবজি। আপনি দীর্ঘদিন ধরে এদেশের ক্রীড়াক্ষেত্রে অনুপ্রেরণার উৎস। সকলে একসঙ্গে কাজ করলেই ভারতীয় ক্রীড়াক্ষেত্রকে নতুন উচ্চতায় পৌঁছে দেওয়া যাবে।”

[আরও পড়ুন: এবার নতুন ভূমিকায় ধরা দেবেন অলিম্পিকে সোনাজয়ী Neeraj Chopra!]

একজন দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদদের মধ্যে অন্যতম। অন্যজন দেশের প্রধানমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় এই ব্যক্তিত্বের বিনয়ী কথোপকথন রীতিমতো নজর কাড়ল নেটদুনিয়ার। কেউ কেউ আবার এর মধ্যে হরিয়ানা হ্যারিকেনের ভবিষ্যতে রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিতও পাচ্ছেন। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next