Advertisement

MS Dhoni: হলদে চুল, হাতে সোনার ব্রেসলেট! ফের নয়া লুকে চমক ধোনির, দেখনু ভিডিও

08:59 PM Aug 20, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরে আরে ইনি কি সত্যিই মহেন্দ্র সিং ধোনি! ওহ… কী লাগছে! গত মাসে প্রাক্তন ভারত অধিনায়কের নয়া লুক দেখে এভাবেই প্রতিক্রিয়া দিয়েছিলেন তাঁর ভক্তরা। চলতি বছর আইপিএলের ২২ গজে নতুন লুকের ধোনিকে দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। কিন্তু আইপিএলে বল গড়ানোর আগেই ফের বদলে গেল ক্যাপ্টেন কুলের চেহারা! এক ঝলক দেখলে যাঁকে পপতারকা হিসেবেও ভুল করতে পারেন।

Advertisement

করোনার জেরে স্থগিত হয়েছিল চলতি বছরের আইপিএল। টুর্নামেন্টের বাকি অংশ শুরু হবে সেপ্টেম্বরে আমিরশাহীতে। যে চ্যানেলে সম্প্রচারিত হবে আইপিএল, তাদের টুইটার হ্যান্ডেলেই বৃহস্পতিবার ধোনির একটি নতুন ছবি পোস্ট করা হয়। যেখানে একেবারে অন্যরকম লুকে ধরা দিলেন ধোনি। চুলে হলদে রং, পার্টি পোশাক, হাতে সোনার ব্রেসলেট আর এক গাল হাসি নিয়ে হাজির তিনি। পোস্টারটিতে লেখা ‘আসলি পিকচার অভি বাকি হ্যায়। কামিং সুন।’ অর্থাৎ আসল ছবি এখনও বাকি। শীঘ্রই জানা যাবে। পোস্টারটি পোস্ট হওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই কৌতূহল তুঙ্গে ছিল নেটিজেনদের। ব্যাপারটা কী? কেন এমন পার্টি মুডে দেখা যাচ্ছে ধোনিকে!

[আরও পড়ুন: East Bengal: বাড়ল অপেক্ষা, মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকেও কাটল না চুক্তিজট]

অনেকে অবশ্য ধরে নিয়েছিলেন, কোনও বিজ্ঞাপনের জন্যই এমন লুক তাঁর। কেউ কেউ আবার মনে করছিলেন, আইপিএলের বাকি অংশের প্রোমোশনের টিজার এটি। শুক্রবার সামনে এল আসল কারণ। হ্যাঁ, আইপিএলের বাকি অংশের প্রচারের জন্য়ই এমন লুক ধোনির। যেখানে অভিনয়ের পাশাপাশি র‌্যাপও শোনা যাচ্ছে তাঁর গলায়। সঙ্গে বলছেন, টুর্নামেন্টের প্রথম ভাগটা মিস করে থাকলে, কোনও সমস্যা নেই। কারণ আসল পিকচারটাই তো এখন বাকি।  

এর আগে বৌদ্ধ সন্ন্যাসীর বেশে এসে সকলকে চমকে দিয়েছিলেন ধোনি। দাড়ি-গোঁফ সম্পূর্ণ কামানো। মাথা মুণ্ডন। গায়ে সন্ন্যাসীদের পোশাক। পরে জানা গিয়েছিল, ক্রিকেটের প্রোমোশনই ছিল উদ্দেশ্য। এবারও নয়া অবতারে দর্শকদের চমক দিলেন তিনি। আগামী ১৯ সেপ্টেম্বর (IPL 14) টুর্নামেন্টের বাকি অংশের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ধোনির চেন্নাই ও রোহিতের মুম্বই।

[আরও পড়ুন: Taliban Terror: মর্মান্তিক! কাবুলের সেই বিমান থেকে পড়ে মৃত্যু আফগান জাতীয় দলের ফুটবলারেরও]

Advertisement
Next