Sourav Ganguly: ওমিক্রন আক্রান্ত নন সৌরভ গঙ্গোপাধ্যায়! বছরের শেষ দিনই ফিরতে পারেন বাড়ি

12:58 PM Dec 31, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি। বছরের শেষ দিনই বাড়ি ফিরতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, করোনা আক্রান্ত (Corona Positive) বিসিসিআই প্রেসিডেন্টের শরীরে থাবা বসায়নি ওমিক্রন। আপাতত অনেকটাই সুস্থ তিনি। জ্বর কিংবা সর্দি নেই। তাই আজ, শুক্রবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলেই শোনা যাচ্ছে।

Advertisement

করোনা আক্রান্ত হওয়ায় গত সোমবার রাতে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল সৌরভকে (Sourav Ganguly)। তারপর থেকেই চিকিৎসকদের একটি টিমের কড়া পর্যবেক্ষণে ছিলেন তিনি। করোনার নয়া স্ট্রেনে সংক্রমিত কি না, তা জানতে সৌরভের নমুনা পাঠানো হয়েছিল জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য। এদিন বিকেলেই হাতে এসে পৌঁছনোর কথা সেই রিপোর্ট। তবে হাসপাতালের তরফে জানা গিয়েছে, ওমিক্রন (Omicron) আক্রান্ত নন দাদা।

[আরও পড়ুন: ‘৭ বছর আগের ধোনিকে মনে পড়ছে’, ডি’কক অবসর ঘোষণা করতেই ট্রেন্ডিংয়ে ক্যাপ্টেন কুল!]

তাছাড়া তাঁর শারীরিক অবস্থার আরও উন্নতি ঘটেছে। তাই এবার হোম আইসোলেশনে রেখেই তাঁর বাকি চিকিৎসা সম্ভব। আর সেই কারণেই তাঁকে ছেড়ে দিতে পারেন চিকিৎসকরা। তবে রিপোর্ট হাতে পাওয়ার পরই সরকারি ভাবে চূড়ান্ত সিদ্ধান্তের কথা ঘোষণা করা হবে।

Advertising
Advertising

চলতি বছরের একেবারে শুরুতেই হৃদসমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হতে হয়েছিল সৌরভকে। দুর্ভাগ্যবশত বছর শেষেও তিনি ফের হাসপাতালে। তবে এবার আগাম সুরক্ষার কথা ভেবেই ভরতি করা হয় তাঁকে। ভরতির পর তাঁকে ককটেল অ্যান্টিবডি থেরাপি দেওয়া হয়। এছাড়াও কোভিড আক্রান্ত রোগীকে সাধারণত যা ওষুধ দেওয়া হয়, তাও দেওয়া হয়েছে সৌরভকে। সেই সঙ্গে এখনও চলছে স্টিম থেরাপি। এখন অনেকটাই সুস্থ তিনি। এবার অপেক্ষা শুরু ওমিক্রনের রিপোর্ট হাতে পাওয়া। তারপরই সৌরভ বাড়ি ফিরতে পারবেন কি না, তা স্পষ্ট হবে। তবে বাড়ি ফিরেও তাঁকে অন্তত ১৪ দিন আইসোলশনে থাকতেই হবে বলে খবর।

[আরও পড়ুন: নিজের ইগো সরিয়ে শচীন-অশ্বিনের শরণ নিন না অধিনায়ক]

Advertisement
Next