Corona Positive: করোনা আক্রান্ত টিম ইন্ডিয়ার এই তারকা, অনিশ্চিত দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজে

06:46 PM Jan 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেপ টাউনে চলছে ভারত আর দক্ষিণ আফ্রিকার সিরিজ নির্ণায়ক টেস্ট ম্যাচ। আর তার মধ্যেই ভারতীয় শিবিরে এসে পৌঁছলো দুঃসংবাদ। ফের টিম ইন্ডিয়ায় থাবা বসাল মারণ করোনা ভাইরাস।যার জেরে দক্ষিণ আফ্রিকার মাটিতে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন তারকা অলরাউন্ডার।

Advertisement

মঙ্গলবারই দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার কথা ভারতীয় দলের। যেখানে কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত। চোটের কারণে দলে রাখা হয়নি রোহিত শর্মাকে। নাহলে এই সিরিজ দিয়েই একদিনের ক্রিকেটে ফুলটাইম অধিনায়কত্বের সফর শুরু হত হিটম্যানের। আগামী ১৯ জানুয়ারি পার্লে শুরু সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ২১ ও ২৩ তারিখ। কিন্তু দেশ ছাড়ার আগেই জানা গেল, করোনা আক্রান্ত হয়েছেন ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। ভারতীয় দলের ঘোষিত ১৮ জনের দলে ছিলেন তিনি। জানা গিয়েছে, বেঙ্গালুরুতে থাকাকালীনই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তাই দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে আর মুম্বই আসেননি তিনি। ওয়াশিংটন সুন্দরের কোভিড রিপোর্ট পজিটিভ হওয়ায় অফ স্পিনার জয়ন্ত যাদবকে দক্ষিণ আফ্রিকায় থেকে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জয়ন্ত যাদব ভারতীয় দলের সঙ্গে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘নীচ মানসিকতা’, সাইনার পোস্টে বিতর্কিত মন্তব্যের জন্য সিদ্ধার্থকে বিঁধলেন কিরেন রিজিজু]

গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে শেষবার দেখা গিয়েছিল ওয়াশিংটনকে। দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে গেলেও আঙুলে চোটের কারণে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েন তরুণ অলরাউন্ডার। গত বছর এই একই কারণে দুবাইয়ের আয়োজিত আইপিএলের দ্বিতীয় পর্ব এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নিতে পারেননি তিনি। তবে ঘরোয়া ক্রিকেট দিয়ে কামব্যাক করাই লক্ষ্য ছিল তাঁর। বিজয় হাজারে ট্রফিতে নজরকাড়া পারফরম্যান্স করেন। প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ১৮ জনের দলে জায়গাও করে নেন। কিন্তু মারণ ভাইরাসের জেরে হয়তো এবারও দলের বাইরেই থাকতে হবে তাঁকে।

উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চলাকালীন করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন তৎকালীন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। রিপোর্ট পজিটিভ এসেছিল একাধিক সাপোর্ট স্টাফের। ফলে করোনা আতঙ্ককে সঙ্গী করেই মাঠে নামতে হয়েছিল কোহলিদের। নতুন বছরে বিশ্বজুড়ে নতুন করে বেড়েছে সংক্রমণ। আর এর মধ্যেই ওয়াশিংটন সংক্রমিত হওয়ায় মাথাচাড়া দিয়ে উঠল উদ্বেগ।

[আরও পড়ুন: চিনা সংস্থা VIVO বিদায়, আগামী আইপিএলের টাইটেল স্পনসর হচ্ছে টাটা গোষ্ঠী!]

Advertisement
Next