Advertisement

প্রথমবার কোহলির মেয়ে ভামিকাকে দেখার সুযোগ পেলেন সমর্থকরা, ভিডিও ভাইরাল

10:10 PM Jan 23, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন দেখতে বিরুষ্কা কন্যাকে। ভামিকার জন্মের এক বছর পরও মেলেনি সে উত্তর। কারণ সোশ্যাল মিডিয়ায় কখনও সন্তানের ছবি পোস্ট করেননি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। পাপারাৎজিদের ক্যামেরার ফ্ল্যাশের আড়ালেই বেড়ে উঠুক সন্তান, এমনটাই ইচ্ছা মা-বাবার। কিন্তু রবিবাসরীয় কেপ টাউনে সে ইচ্ছে আর ধরে রাখা সম্ভব হল না। একেবারে প্রকাশ্যে চলে এল ছোট্ট ভামিকার মুখ। টিভির পর্দায় যাকে দেখে আনন্দে আত্মহারা সমর্থকরা।

Advertisement

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে-তে হাফসেঞ্চুরি হাঁকান কোহলি (Virat Kohli)। ৬৩ বলে ৫০ রান করেই একটু অন্যভাবে সেলিব্রেট করতে দেখা যায় প্রাক্তন ভারত অধিনায়ককে। বোঝাই যায়, বেবি সেলিব্রেশনের মধ্যে দিয়েই অর্ধশতরানটি মেয়েকে উৎসর্গ করেন তিনি। আর ঠিক তখনই পর্দায় ভেসে ওঠে এক বছরের ভামিকার মুখ। গ্যালারিতে তখন মা অনুষ্কার (Anushka Sharma) কোলে খুদে। এক গাল হেসে চারদিকে তাকাচ্ছে সে। আর অনুষ্কা মেয়েকে বলছেন, ‘ওই যে বাবা।’ এই মুহূর্তের ভিডিওই এক নিমেষে দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পাক্কা এক বছর পর প্রথমবার ভামিকাকে দেখে মন ভাল হয়ে যায় ক্রিকেটপ্রেমীদের।

[আরও পড়ুন: কোহলির টেস্ট নেতৃত্ব ছাড়া নিয়ে মুখ খুললেন শাস্ত্রী, বেছে নিলেন পরবর্তী অধিনায়কও!]

Advertising
Advertising

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা ও গোলাপি স্ট্রাইপের জামা পরেছে ভামিকা। মাথা ভরতি ঝাঁকরা চুল। দুদিকে দুটো ঝুঁটি বাঁধা। লাল টুকটুকে মুখটি দেখছে, কীভাবে হাততালি দিচ্ছে মা। তারপরই চোখ তুলে তাকাচ্ছে মাঠের দিকে। যেখানে হাফসেঞ্চুরি করে বাবা মেয়ের দিকে ব্যাট তুলে ধরেছেন।

তবে এই দৃশ্য দেখার সুযোগ পেয়ে যেমন আপ্লুত নেটিজেনদের একাংশ, তেমনই ভামিকার মুখ প্রকাশ্যে আসায় সম্প্রচারী চ্যানেলের বিরুদ্ধে ক্ষোভও উগরে দিয়েছেন অনেকে। কেউ কেউ লিখেছেন, কোহলি ও অনুষ্কা কখনওই চাননি তাঁদের সন্তানের ছবি প্রকাশ্যে আসুক। তাঁদের সেই ইচ্ছাকে সম্মান করা উচিত ছিল। উল্লেখ্য, এর আগেও পাপারাৎজিদের কোহলি অনুরোধ জানিয়েছিলেন, কেউ যেন তাঁর মেয়ের ছবি না তোলে। তবে তারকাকন্যা যে বেশিদিন আড়ালে রাখা খুবই কঠিন, এদিন যেন সেটাই প্রমাণ হয়ে গেল।

[আরও পড়ুন: করোনার কবলে ভারতীয় দলের ১২ মহিলা ফুটবলার, বাতিল এএফসি কাপের ম্যাচ]

Advertisement
Next