shono
Advertisement

বলের আঘাত শরীরে নিয়েও ওয়ার্নারের ‘গান্ধীগিরি’, মন কাড়ল ক্রিকেটপ্রেমীদের

ওয়ার্নারকে এই মেজাজে আগে দেখা যায়নি।
Posted: 10:22 AM Mar 07, 2022Updated: 01:08 PM Mar 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্লেজিং করলেও মুখে হাসি। প্রত্যুত্তর দেননি বোলারকে। পেসারের বিষাক্ত বাউন্সার আছড়ে পড়েছে তাঁর শরীরে। পালটা দিতে দেখা যায়নি। উলটে বোলারকে গিয়ে পিঠ থাবড়ে দিয়ে এসেছেন। পাকিস্তান-অস্ট্রেলিয়া (Pakistan vs Australia) প্রথম টেস্টের তৃতীয় দিনে এটাই চুম্বকে ডেভিড ওয়ার্নার (David Warner)। শত চেষ্টা করেও তাঁকে রাগানো যায়নি। মুখে হাসি নিয়ে গান্ধীগিরি করে গিয়েছেন।

Advertisement

পাকিস্তানের বিপজ্জনক বোলার শাহিন আফ্রিদি (Shaheen Afridi) স্লেজিং করেছিলেন ওয়ার্নারকে। কিন্তু ওয়ার্নার একটি শব্দও খরচ না করে আফ্রিদির দিকে তাকিয়ে কেবল হেসেছেন। আর ওই হাসি দেখে বিস্মিত হয়ে গিয়েছেন বাঁ হাতি পাক পেসারও। শাহিন আফ্রিদি উইকেটের দুই প্রান্তে ভাল বল সুই করাতে পারেন। আফ্রিদির বল কতটা সুইং করল, তা হাত দিয়ে ইশারা করতে একবার দেখা গিয়েছে ওয়ার্নারকে। উইকেট কিপার মহম্মদ রিজওয়ানের সঙ্গেও হাসি ঠাট্টা করতেও দেখা গিয়েছে অজি বাঁ হাতি ব্যাটসম্যানকে। 

[আরও পড়ুন: আজ সামনে জামশেদপুর, কঠিন চ্যালেঞ্জ নিতে তৈরি এটিকে মোহনবাগান]

কিছুক্ষণ পরেই দেখা যায় নাসিম শাহের বাউন্সার এসে ওয়ার্নারের হাতে লাগে। এসব ক্ষেত্রে বোলার কড়া চাহনি দেয় ব্যাটসম্যানের দিকে। ব্যাটসম্যানও বোলারের দিক থেকে চোখ সরায় না। কিন্তু এক্ষেত্রে উলটো ছবি। ওয়ার্নার এগিয়ে গিয়ে নাসিম শাহের পিঠে হালকা চাপড় মেরে আসেন। নাসিমও হেসে সৌজন্য বিনিময় করেন। 

পাকিস্তান ক্রিকেট বোর্ড ওয়ার্নারের এই ‘কুল কুল’ মুহূর্ত ক্যামেরাবন্দি করে। সেই মুহূর্ত টুইটারে পোস্ট করা হয়। ওয়ার্নার অবশ্য সেঞ্চুরি পাননি। সাজিদ খানের বলে বোল্ড হওয়ার আগে ৬৮ রান করেন ১১৪ বলে। ওয়ার্নারের ব্যাটিংয়ের থেকে তাঁর গান্ধীগিরি মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। তৃতীয় দিনের শেষে অস্ট্রেলিয়ার রান ২ উইকেটে ২৭১। 

 

[আরও পড়ুন: ব্যাটে-বলে দাপট বাংলার, গ্রুপ শীর্ষে থেকে রনজির নকআউটে অভিমন্যুরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement