অরুণ লাল-বুলবুলের বিয়েতে এলাহি আয়োজন, জানেন মেনুতে থাকছে কী?

02:49 PM May 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল (Arun Lal) ও বুলবুল সাহার (Bulbul Saha) বিয়ে। শহরের একটি অভিজাত হোটেলে বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়েছে। ৬৬ বছর বয়সে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন অরুণ লাল। বুলবুল একটি স্কুলের শিক্ষিকা। গত ছ’ বছর ধরে শিয়ালদহর এক বেসরকারি স্কুলে পড়াচ্ছেন তিনি। তার আগে প্রায় আট-সাড়ে আট বছর অন্য একটি স্কুলের সঙ্গে যুক্ত ছিলেন।

Advertisement

ইংরাজি আর ইতিহাসের শিক্ষিকা বুলবুল ও অরুণের গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে সম্প্রতি। আজ, সোমবার বাঙালি রীতি মেনেই বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। সাঁইত্রিশের বুলবুল নিজেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানিয়েছিলেন, প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর পারিবারিক বন্ধু। ফলে আজ বিয়েতে উপস্থিত থাকতেই পারেন সৌরভ। 

[আরও পড়ুন: EXCLUSIVE: অরুণ লালের সঙ্গে কীভাবে আলাপ? মুখ খুললেন হবু স্ত্রী বুলবুল সাহা]

বিয়ের আমন্ত্রিতদের জন্য থাকছে এলাহি ভোজের ব্যবস্থা। সূত্রের খবর অনুযায়ী, চিংড়ি মাছের মালাইকারি, ফিস ফ্রাই, মটন কষা, ছানার প্রিপারেশন, আম দই থাকছে বিয়ের মেনুতে। অরুণ লালের মানসিক দৃঢ়তা নিয়ে ময়দানে প্রচলিত রয়েছে নানা গল্প। ১৯৮৯-৯০ মরশুমে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা। অরুণ লালের মাটি কামড়ে পড়ে থাকা ইনিংস রূপকথার পর্যায়ে চলে গিয়েছে। অরুণ লাল ফাইটার। কোনও অবস্থাতেই লড়াইয়ের ময়দান ছেড়ে আসার বান্দা নন তিনি। মারণ রোগ ক্যান্সার থাবা বসিয়েছিল তাঁর শরীরে। কিন্তু তাকেও মাঠের বাইরে পাঠিয়েছেন অরুণ। তাঁর ছাত্রদের মনে ঢুকিয়ে দিয়েছেন জেদ, লড়াইয়ের মন্ত্র। 

Advertising
Advertising

সেই অরুণ লাল আজ নতুন ইনিংস শুরু করতে চলেছেন। আগে থেকেই অরুণকে চিনতেন বুলবুল। এক কমন ফ্রেন্ডের পার্টিতে গিয়ে বুলবুলের সঙ্গে আলাপ হয়েছিল বাংলা তথা ভারতের প্রাক্তন ক্রিকেটারের। এবার চার হাত এক হচ্ছে। 

 

[আরও পড়ুন: ‘চামচ দিয়ে তো সবটা খাইয়ে দেওয়া যায় না’, সদ্যপ্রাক্তন ক্যাপ্টেন জাদেজাকে নিয়ে মন্তব্য ধোনির]

 

Advertisement
Next